হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মনির, সম্পাদক রুজমন

চাঁদপুর সংবাদদাতা, ডাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৭, ১৯:০০

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের ২০১৭-১৮ মেয়াদের কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে মুন্সী মোহাম্মদ মনির পুনর্নির্বাচিত এবং সাধারণ সম্পাদক পদে খাজা সাফিউল বাসার রুজমন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০টা থেকে একটানা বেলা তিনটা পর্যন্ত ভোট নেয়া হয়। এদিন সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক নির্বাচন করতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে কামরুজ্জামান টুটুল এবং অন্য দুজন প্রার্থী সমান ভোট পাওয়ায় লটারির মাধ্যমে দ্বিতীয় সহ-সভাপতি হাবীবুর রহমান জীবন ও তৃতীয় সহ-সভাপতি হন হাছান মাহমুদ। দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন পাপ্পু মাহমুদ।

সাংগঠনিক সম্পাদকসহ অন্য নয়টি সম্পাদকীয় পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ১০ জন প্রার্থী। সাংগঠনিক সম্পাদক হয়েছেন খন্দকার আরিফ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত অন্যরা হলেন, য্গ্মু সাধারণ সম্পাদক পদে গাজী নাছির উদ্দিন ও ইমাম হোসাইন হীরা, অর্থ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এস এম মিরাজ মুন্সী, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আলমগীর কবির, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম পাটওয়ারী, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আবু তাহের মেসবাহ, সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে অমর দাস।

নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন হাজীগঞ্জ-শাহরাস্তী নির্বাচনী এলাকার সাংসদ মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুর-লক্ষ্মীপুর জেলার সংরক্ষিত মহিলা সাংসদ অ্যাডভোকেট নুরজাহান বেগম মুক্তা, হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার ও পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতারা।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :