বাহুবলে দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৭, ০৯:৪৫

হবিগঞ্জের বাহুবল উপজেলায় দুই গ্রামবাসীর সংঘর্ষ হয়েছে। এতে ১০ দশ গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অন্তত অর্ধ শতাধিক মানুষ। সংঘর্ষ চলাকালে বাড়ি-ঘর ভাঙচুর ও লুটপাটেরও অভিযোগ উঠেছে।

রাস্তা নিয়ে কাজী হাটা ও তারা পাশা গ্রামের মধ্যে মঙ্গলবার রাত ৯টা থেকে ১১টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ হয়।

পুলিশ সদর হাসপাতাল থেকে জিজ্ঞাসাদের জন্য শাহিন মিয়া নামে এক যুবককে আটক করে।

আহতরা জানান, তারা পাশা গ্রামের একটি রাস্তা নিয়ে কাজী হাটার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে কাজী হাটা গ্রামের কাজল মিয়া ও তারা পাশা গ্রামের আফতার মিয়ার নেতৃত্বে লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বাতকাটি, শিবপাশা, শিলিমগাওসহ বেশ কয়েকটি গ্রাম যোগ দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে চলে যায়। এ সময় হবিগঞ্জ পুলিশ লাইন থেকে অতিরিক্ত পুলিশ এসে ১৬ রাউন্ড টিয়ারশেল ও ১২ রাউন্ড রাবার বুলেট ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত অবস্থায় হাফিজুর রহমান (২৫), শাহাব উদ্দিন (৫০), জমরুদ মিয়া (৩০), কামাল মিয়া (৩২), দেলোয়ার (৩৬) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যদের বাহুবল, সিলেট উসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাতেই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে। পরে রাত ১২টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মুনির হোসেন জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :