মাদক উদ্ধারে পুলিশ কর্মকর্তার বিরল কৃতিত্ব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৭, ১৬:৫৯

বগুড়া জেলার মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ অফিসার হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন ধুনট থানার উপপরিদর্শক খোকন কুণ্ডু। গত ডিসেম্বর মাসে মাদক উদ্ধার ও মাদক বিক্রেতাদের গ্রেপ্তারে ভূমিকা রাখায় সোমবার বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়। এই পুলিশ কর্মকর্তার হাতে এই সম্মাননা তুলে দেন বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান।

এ নিয়ে পর পর তিন মাস এই সম্মাননা পেলেন খোকন কুণ্ডু। এর আগে গত অক্টোবর এবং নভেম্বর মাসেও পুলিশ কর্মকর্তা মাদক উদ্ধারকারী ও মাদক বিক্রেতাদের গ্রেপ্তারকারী সেরা কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

সিরাজগঞ্জ শহরের ফজলুল হক রোডের খোকন কুণ্ডু ২০১২ সোলে চাকরিতে যোগ দেয়ার পর থেকেই নিজেকে যোগ্য কর্মকর্তা হিসেবে গড়ে তুলতে সচেষ্ট আছেন। ২০১৪ সালে তাকে বগুড়ায় বদলি করা হয়। ২০১৬ সালের জুলাই মাসে শাহজাহানপুর থানা থেকে বগুড়া জেলার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তা নির্বাচিত হন। ২০১৪ সালে পিএসআই হিসেবে বগুড়া সদর থেকে ককটেল উদ্ধার করেও পুরষ্কৃত হন তিনি।

এস আই খোকন কুণ্ডু পাঁচ মাস আগে শাহজাহানপুর থানা থেকে ধুনট থানায় যোগ দেন। এরপর থেকেই তিনি উপজেলায় মাদক নির্মূলে সাহসী ভূমিকা পালন করছেন।

ক্রেস্ট তুলে দিয়ে পুলিশ সুপার আসাদুজ্জামান তার বক্তব্যে খোকন কুণ্ডুর ভূয়সী প্রশংসা করে বলেন, পুলিশ বাহিনীর ভাবমূর্তি উন্নয়নের তার মতো উদ্যমী হয়েই কাজ করতে হবে সবাইকে।

তাকে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে খোকন বলেন, এই স্বীকৃতি তাকে আরও সক্রিয় হয়ে কাজ করতে উদ্বুদ্ধ করবে।

ঢাকাটাইমস/১৮জানুয়ারি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :