কুষ্টিয়ায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ০৮:১৪

কুষ্টিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন মারা গেছেন। আহত হয়েছেন দুইজন। বুধবার গভীর রাতে ভেড়ামারা উপজেলার বারোমাইল নামক স্থানে কুষ্টিয়া-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বড় বাজার চৈতন্য পল্লীর ইন্দোলালের ছেলে বিজয় লাল (৩০) ও একই এলাকার মুন্না লালের ছেলে মাসুম লাল (২৭)। বিজয় লাল কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ক্লিনার পদে কর্মরত ছিলেন এবং মাসুম লাল কুষ্টিয়া ওজোপাডিকোতে ক্লিনার পদে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, রাতে কুষ্টিয়া শহরের বড়বাজার চৈতন্য পল্লী থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ঈশ্বরদী যাচ্ছিল। এ সময় ভেড়ামারা বারোমাইল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা বিজয় লাল, মাসুম লাল ও সেবাসহ সবাই রাস্তায় ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই মাসুম লাল নিহত হন। পরে স্থানীয়রা সিএনজি চালক জয়নাল, বিজয় লাল ও সেবাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিজয় লালের মৃত্যু হয়।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই আবদুল জব্বার দুইজন মারা যাওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, নিহত দুইজনের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :