কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৭, ১১:৩২ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ০৮:৫০

কুষ্টিয়ায় মহাসড়কে ডাকাতিকালে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এক এএসআইসহ দুই পুলিশ আহত হয়েছেন বলেও দাবি পুলিশের। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, দুই রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আলামপুর ক্যাম্প ইনচার্জ এসআই তারেক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে রাজাপুর ব্রিজের পাশে মহাসড়কে ডাকাতির জন্য একদল ডাকাত অবস্থান নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে আমরা ও ডিবি পুলিশের ফোর্স ঘটনাস্থলে পৌঁছাই। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ৩০ থেকে ৩৫ রাউন্ড গুলিবিনিময় হয়। পরে ঘটনাস্থলে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

এই পুলিশ কর্মকর্তা জানান, পরে খোঁজ খবর নিয়ে জানা যায় মৃত ব্যক্তি কুষ্টিয়া অঞ্চলের শীর্ষ চরমপন্থী নেতা কসাই সিরাজের সেকেন্ড ইন কমান্ড এবং তার ছোট ভাই আমিরুল ইসলাম। নিহত আমিরুলের বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়ীয়া ইউনিয়নে। তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :