মালয়েশিয়ায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

মালয়েশিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ০৯:১৮

ওআইসি'র অষ্টম মুসলিম বিজনেস অ্যান্ড ইনভেস্টমেন্ট জোন-২০১৭ এর মিয়ানমার ইস্যুতে বিশেষ সভায় যোগ দিতে মালয়েশিয়ায় এসেছেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি।

বুধবার স্থানীয় সময় পৌনে ৪টায় তিনি দুবাই থেকে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান হাইকমিশনার মো. শহীদুল ইসলাম, ডেপুটি হাইকমিশনার ফয়সাল আহমেদ, দূতাবাসের মিনিস্টার ওয়াহিদা আহমেদসহ অন্য কর্মকর্তারা।

এছাড়াও বিমানবন্দরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলমকে ফুলেল শুভেচ্ছা জানান মালয়েশিয়া আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রবাসে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক কমান কামাল, মনিরুজ্জামান মনির, শাহিন সরদার, মামুনুর রশিদ, শাখাওয়াত হক জোসেফ, মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :