লসএঞ্জেলেসে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ১০:৫২

মার্কিন যুক্তরাষ্ট্রের লসএঞ্জেলেসে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মিজানুর রহমান (৩৩)। খবর বার্তা সংস্থা এনা’র।

পুলিশ জানিয়েছে, লসএঞ্জেলেসের সময় অনুযায়ী গত ১৭ জানুয়ারি অন্যান্য রাতের মতো লসএঞ্জেলেসের ভারমন্ট অ্যান্ড লসফিলিস সড়কে শেরভন কোম্পানির একটি গ্যাস্ট স্টেশনে রাতের শিফটের কাজ করছিলেন মিজানুর রহমান। ভোররাত প্রায় চারটার দিকে ক্রেতা সেজে একজন ডাকাত ওই গ্যাস স্টেশনে ঢুকে কোনো কথা না বলেই মিজানকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং ক্যাশ থেকে অর্থ নিয়ে পালিয়ে যায়। ঘটনার সাথে সাথে কে বা কারা পুলিশকে কল করলে মুহূর্তের মধ্যেই পুলিশ এবং অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে আসে এবং রক্তাক্ত অবস্থায় আহত মিজানুর রহমানকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তাররা পরীক্ষা-নীরিক্ষা করে মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, তারা হত্যাকারীকে গ্রেপ্তারের চেষ্টা করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকারীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

মিজানুর রহমানের হত্যাকাণ্ডের ঘটনায় পুরো বাংলাদেশি কম্যুনিটিতে শোকের ছায়া নেমে আসে। কম্যুনিটি নেতাদের মধ্যে অনেকেই মিজানকে যেখানে হত্যা করা হয়েছে সেখানে এবং তার বাসায় ছুটে যান।

কম্যুনিটি নেতা মোমিনুল হক বাচ্চু বলেন, ইতিমধ্যেই তারা নিহত মিজানের বাবা আব্দুর রফিক এবং মা সুলতানা বেগমের সাথে টেলিফোনে যোগাযোগ করেছেন।

এদিকে পুলিশ সূত্রে জানা গেছে, লাশের ময়না তদন্ত শেষে তার ফেরত দেয়া হবে। তদন্ত শেষ হতে কয়েক দিন সময় লাগতে পারে। লাশ পাওয়ার পরই তা তার বাবা-মার কাছে বাংলাদেশে পাঠিয়ে দেয়া হবে।

বাবা মায়ের একমাত্র পুত্রসন্তান মিজানুর রহমান ২০১৪ সালে ২৯ জুন স্টুডেন্ট ভিসায় স্বপ্নের দেশ আমেরিকায় এসেছিলেন। তিনি চটগ্রাম ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি থেকে বিবিএ পাস করেন। তিনি এই গ্যাস স্টেশনে ক্যাশিয়ার হিসাবে কাজ করতেন।

মিজানুর রহমানের দেশের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের চৌধুরীপাড়ায়। গত বছর লসএঞ্জেলেসে আরও দুই বাংলাদেশি দুর্বৃত্তের গুলিতে প্রাণ হারিয়েছিলেন।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :