ধানের চারা খেল ছাগল, পিটুনি খেল শিশু

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৭, ২০:৪২ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ১৯:৫২

নাটোরের সিংড়ায় ছাগলে ধানের চারা নষ্ট করায় সাত বছরের এক শিশুকে পিটিয়ে আহত করেছে স্থানীয় এক প্রতিবেশী। আহত আশিককে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার শেরকোল পাঁচপাড়া গ্রামের মিন্টু মিয়ার ছেলে আশিক কংশপুর মাঠে ছাগল চড়াতে যায়। একটি ছাগল ওই স্থানীয় প্রতিবেশী আইয়ুব আলীর ধানের চারা নষ্ট করে। এসময় আইয়ুব আলী ছুটে আসে এবং ক্ষিপ্ত হয়ে আশিককে ধরে পেটাতে থাকে। এক পর্যায়ে হাতে থাকা গরু পেটানো লাঠি দিয়ে আশিককে মারধর করে। পরে স্থানীয়রা আশিককে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আশিক এখন হাসপাতালের গাইনি ওয়ার্ডের মেঝেতে যন্ত্রণায় কাতরাচ্ছে। পাশে রয়েছে বৃদ্ধ নানি আঞ্জু বেগম। তিনি বলেন, ওর (আশিক) কেউ নেই। বাবা-মা থেকেও নেই। এর সঠিক বিচার চাই আমি।

আঞ্জু বেগম আরও জানান, আশিক গর্ভে থাকার সময় তার বাবা মিন্টু মিয়া ভারত পালিয়ে যায়। তার মা আছিয়া বেগম বর্তমানে শেরকোলের এক ইটভাটায় শ্রমিকের কাজ করে। জন্মের পর থেকেই আশিক আমার সঙ্গে থাকে।

এ বিষয়ে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মন্ডল জানান, কেউ অভিযোগ করেনি। তবে হাসপাতালে পুলিশ পাঠিয়ে খোঁজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :