খাগড়াছড়ি জেলা আ'লী‌গ সম্পাদকের ওপর হামলা

খাগড়াছড়ি প্র‌তি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৭, ২০:৫১

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় আহত নির্মলেন্দু চৌধুরীকে প্রথমে খাগড়াছড়ি জেলা হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা পরিষদে যাওয়ার সময় নারিকেল বাগান এলাকায় তার ওপর হামলা হয়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: নয়নময় ত্রিপুরা জানান, নির্মলেন্দু চৌধুরীর মাথা, নাক ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সন্ত্রাসীরা তার গাড়ির গতিরোধ করে তার ওপর আক্রমণ চালায়। সদর থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেনজানান, অভিযোগ পেলে পুলিশ ব্যবস্থা নেবে।

সন্ত্রাসী হামলার জন্য খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ তাঁর অনুসারীদের দায়ী করেছেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

অভিযোগ অস্বীকার করে মেয়র রফিকুল আলম জানান, আধিপত্য বিস্তার করতে গত ক’দিন ধরে আওয়ামী লীগের কিছু নেতার অনুসারীরা শহরে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। এবিষয়ে প্রশাসন অবগত আছে।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীর ওপর হামলার প্রতিবাদে দুপুরে শহরে বিক্ষোভ মিছিল বের করে জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র অনুসারীরা।

জগন্নাথ মন্দির এলাকায় ২টি চাঁদের গাড়ি ও ১টি অটোরিকশা এবং আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ২টি দোকানে ভাঙচুর চালায় বিক্ষোভকারীরা।

এবিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ে জরুরি আইনশৃঙ্খলা সভা আহ্বান করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত