কালকিনিতে রিকশাচালকের মেয়েকে ধর্ষণের অভিযোগ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৭, ১২:৩৩

মাদারীপুরের কালকিনিতে এক রিকশাচালকের মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। ঘটনা পর থেকে অভিযুক্ত মামুন সিকদার পলাতক রয়েছে।

বৃহস্পতিবার রাত এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার বলছে, পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের রিকশাচালক সিরাজুল ইসলাম (বুলেট) মোল্লার মেয়ে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়। এসময় একই এলাকার লোকমান সিকদারের ছেলে তাকে একা পেয়ে ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে ছুটে এলে মামুন সিকদার পালিয়ে যায়।

শুক্রবার সকালে ধর্ষিতার পরিবার কালকিনি থানায় একটি লিখিত  অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এই বিষয়টি এলাকাবাসীর মাঝে জানাজানি হলে স্থানীয় মাতব্বররা  ধামাচাপা দিতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ধর্ষিতার বাবা অভিযোগ করে বলেন, আমি এবং আমার স্ত্রী মেয়ের মামা বাড়ি সন্ধ্যায় বেড়াতে গেলে এ সুযোগে একা পেয়ে আমার মেয়েকে ধর্ষণ করেছে মামুন সিকদার। আমরা মামুনের দৃষ্টান্তমূলক বিচার চাই।

অভিযুক্ত মামুন সিকদারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

এব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্দু বালা বলেন, ধর্ষণের ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত