পিরোজপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

পিরোজপর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৭, ১৮:৩৬

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ডুমরিতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান রাজুকে কুপিয়ে ও হাতুড়িপেটা করে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে পিরোজপুর শহরের বলাকা ক্লাব সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, সন্ধ্যায় শহরের বলাকা ক্লাব সড়কের মসজিদে মাগরিবের নামাজ শেষে মিজানুর রহমান বাসায় ফিরছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত মিজানুরকে হাতুড়িপেটা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

মিজানুর রহমানের ছোট ভাই মেহেদি হাসান জানান, তার মাথায় ও পিঠে ধারালো অস্ত্রের জখম রয়েছে। এ ছাড়া তার বাম হাত ভেঙে গেছে, পায়ে গুরুতর আঘাত রয়েছে। তিনি আরো বলেন, তার ভাই গত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। স্থানীয় আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইসতিয়াক আহমেদ জানিয়েছেন, মিরাজুর রহমানের মাথা ও পিঠে গুরুতর জখম, পায়েও আঘাত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুরের পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাসনাইন শনিবার বিকালে ঢাকাটাইমসকে জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। আহত চেয়ারম্যান ও তার স্বজনরা চিকিৎসা নিয়ে ব্যস্ত থাকায় এখনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :