সুলতান পদক পেলেন চিত্রশিল্পী হাশেম খান

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০১৭, ২০:১৫ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৭, ২০:১৪

নড়াইলের সুলতান মঞ্চে বরেণ্য চিত্রশিল্পী হাশেম খানকে সুলতান স্বর্ণ পদক-২০১৬ প্রদানের মধ্যদিয়ে সপ্তাহব্যাপী সুলতান মেলা শনিবার সন্ধ্যায় শেষ হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এমপি গুণী শিল্পী হাশেম খানের হাতে পদক ও সম্মাননাপত্র তুলে দেন।

শিল্পী হাশেম খান তার প্রতিক্রিয়ার বলেন, ‘সুলতান পদক পেয়ে আমি আনন্দিত, গৌরান্বিত। এমন আদর্শবান মানুষের নামের পদক আমাকে অনুপ্রেরণা যোগাবে। আমাদের তরুণ সমাজ তার (সুলতান) আদর্শে এগিয়ে যাবে।’

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, সিভিল সার্জন মো. সাদ উল্লাহ, সাবেক সচিব মিহির কান্তি মজুমদার, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের উপাধ্যক্ষ বরুণ কুমার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সিদ্দিকুর রহমান, এসএম সুলতান ফাউন্ডেশনের সদস্য সচিব আশিকুর রহমান মিকু, বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক মো. মনিরুজ্জামান, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক এসএম মনিরুজ্জামান প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় বক্তব্য রাখেন- অনুষ্ঠানের প্রধান অতিথি প্রতিমন্ত্রী বীরেন শিকদারসহ অতিথিবৃন্দ।

এদিকে, মেলার আনুষ্ঠানিকতা শেষ হলেও স্টলগুলো আরো দু’দিন থাকবে বলে আয়োজকরা সূত্রে জানা গেছে।

গত ১৫ জানুয়ারি থেকে এ মেলা শুরু হলেও পরদিন বিকালে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া।

বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতানের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে সুলতান ফাউন্ডেশন ও জেলা প্রশাসনের আয়োজনে এবং সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সহযোগিতায় ও পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানির পৃষ্ঠপোষকতায় নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে সপ্তাহব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :