চাঁদাবাজি ও অস্ত্রের তিন মামলায় নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ১৬:১৫
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানার একটি চাঁদাবাজি ও দুটি অস্ত্রসহ মোট তিনটি মামলায় সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। এই তিন মামলায় পাঁচজন সাক্ষী আদালতে সাক্ষ্য দিয়েছেন। এর মধ্যে একটি অস্ত্র মামলায় নূর হোসেনের পক্ষে মিথ্যা সাক্ষী দেয়ার অভিযোগে জসিম উদ্দিন নামের একজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রবিবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালত এবং বিশেষ ট্রাইব্যুনাল নং-৭ এর বিচারক কামরুন নাহার সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মো. সালাহ্ উদ্দিন সুইট জানান, সিদ্ধিরগঞ্জ থানার একটি চাঁদাবাজি ও দুটি অস্ত্রসহ মোট তিনটি মামলায় পাঁচজন আদালতে সাক্ষ্য দিয়েছে। অপর পাঁচটি মামলায় নিয়মিত হাজিরা শেষে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে। একটি মামলায় মিথ্যা সাক্ষী দেয়ার অভিযোগে আদালত সাক্ষীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

সিদ্ধিরগঞ্জের ত্রাস হিসেবে পরিচিত নূর হোসেনের বিরুদ্ধে বিভিন্ন সময় মামলাগুলো দায়ের করা হয়। ২০১৪ সালের এপ্রিলে নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন। এই মামলায় ২০১৫ সালে ভারত থেকে নূর হোসেনকে দেশে আনার পর থেকে তিনি কারাগারে রয়েছেন। সম্প্রতি সাত খুন মামলায় নূর হোসেনসহ ২৬ জনের মৃত্যুদণ্ড হয়েছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :