মোবাইল নেয়ায় ছোট বোনকে শ্বাসরোধে হত্যা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৭, ১৮:৫৭ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ১৭:২২

খেলার ছলে ফুফাত ভাইয়ের মোবাইল ফোন নিয়ে দৌড় দেয় ছোট্ট ইতি মণি (৬)। কাজের মধ্যে এমন দুষ্টুমিতে রেগে যায় ফুফাত ভাই আকাশ মিয়া (১৫)। রাগ সামলাতে না পেরে ইতিকে দৌড়ে ধরে চড় থাপ্পর দিতে থাকে আকাশ। এক পর্যায়ে ইতির গলাটিপে ধরলে দম বন্ধ হয়ে মারা যায় ইতি। এ ঘটনায় আকাশ মিয়া (১৫) তার মা-আম্বিয়া বেগম ও ভাবী রেহেনা বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত ইতি বামনডাঙ্গা ইউনিয়নের উত্তর ফলগাছা শিমুলতলা গ্রামের দেল হোসেনের কন্যা ও উত্তর ফলগাছা রেজিস্ট্রার প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্রী।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় ইতি মণি খেলতে গিয়ে তার ফুফাত বড় ভাই একই গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আকাশ মিয়ার মোবাইল ফোন নিয়ে দৌড় দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আকাশ ইতি মণিকে ধরিয়ে চর-থাপ্পর মারার একপর্যায়ে গলা টিপে ধরে। এতে দম বন্ধ হয়ে ঘটনা স্থলেই ইতি মণির মৃত্যু হয়। এরপর বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ- পুলিশ ইন্সপেক্টর তাজুল ইসলাম লাশ উদ্ধার পূর্বক আকাশ মিয়াসহ তার মা আম্বিয়া বেগম ও ভাবী রেহেনা বেগমকে আটক করেন।

রবিবার দুপুরে এ ব্যাপারে পুলিশ ইন্সপেক্টর তাজুল ইসলাম জানান, আকাশ মিয়া ইতি মণিকে হত্যার ঘটনা স্বীকার করেছে। লাশের সুরুত হাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ইতি মণির পিতা দেল হোসেন আকাশ মিয়া, তার মা-আম্বিয়া বেগম ও আফছার আলীসহ ৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :