চলন্তবাসে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে নির্যাতনের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ১৭:৩৩
ফাইল ছবি

ঠাকুরগাঁও থেকে ঢাকা যাওয়ার পথে চলন্ত বাসে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে ওই বাসের কর্মীদের বিরুদ্ধে। এই ঘটনা ফাঁস করলে মেয়েটিকে হত্যার হুমকি দেয়া হয় বলে জানিয়েছে ভুক্তভোগীর পরিবার।

রবিবার ওই তরুণীর মা ঠাকুরগাঁওয়ে ওই পরিবহনের কাউন্টারে এসে অভিযোগ করেন। তিনি জানান, শনিবার রাত সাড়ে আটটায় হানিফ এন্টারপ্রাইজের বাসে করে ঢাকার ঢাকার পথে রওয়ানা দেন তার মেয়ে। পথে গাড়ির সুপারভাইজার মাসুদ ও চালক রইজ মেয়েটিকে মানসিক ও শারীরিক নির্যাতন করে।

রবিবার সকালে বাসটি ঢাকার গাবতলীতে টার্মিনালে পৌঁছায়। এরপর চালক ও তার সুপারভাইজার মেয়েটিকে প্রাণ নাশের হুমকি দিয়ে একটি অটোরিকশায় উঠানোর চেষ্টা চালায়। মেয়েটি কৌশলে তার স্বজনদের ফোন করলে তারা গিয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে।

অভিযোগ জানতে পেরে পুলিশ হানিফের কাউন্টারে গিয়ে মেয়েটির মায়ের বক্তব্য রেকর্ড করে। পাশাপাশি ঘটনা সত্য হলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয় তারা।

ঘটনাস্থলে উপস্থিত ঠাকুরগাঁও সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম বলেন, ‘আমরা নির্যাতিতার মায়ের কাছ থেকে অভিযোগ পেয়েছি। তার অভিযোগ ঊর্ধ্বতন কর্মকর্তাদেরকে জানিয়েছি।’

জানতে চাইলে ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঢাকাটাইমসকে বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

জানতে চাইলে হানিফ পরিবহনের ঠাকুরগাঁও কাউন্টারের ম্যানেজার নারায়ণ চন্দ্র রায় বলেন, ‘বিষয়টি আমরা হানিফ কাউন্টারের ঢাকা অফিসে জানিয়েছি। তারাই এ বিষয়ে ব্যবস্থা নেবে।’

যোগাযোগ করা হলে হানিফ পরিবহনের মহাব্যবস্থাপক মোশাররফ হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘আমার কাছে বিষয়টি আসেনি। আমি অফিসের বাইরে আছি।’

ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :