তাদের এই হাল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৭, ২২:০১ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ২১:৫৭
ছবি: রুবেল, শাহাদাত ও সানি।

শুরুটা করেছিলেন রুবেল হোসেন। শেষটা যে কবে হবে সেটা বলা মুশকিল। মাঝে অল্পের জন্য ১৪ শিকের ভেতরে যাওয়া থেকে রেহাই পান শাহাদাত হোসেন। এবার সেই কাতারে শামিল হলেন স্পিনার আরাফাত সানি।

২২ গজে আলো ছড়ানো ক্রিকেট তারকাদের এমন অবস্থা দেখে রীতিমত দুয়োধ্বনি দিচ্ছেন ক্রিকেটপ্রেমীরা। বিশেষ করে সানির বিষয়টি বেশ উত্তাপ ছড়াচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে চলছে সানির মুণ্ডপাত।

সূর্যের হাসি নামের একজন লিখেছেন, ‘ছি ছি ছি ছি ছি! এই কি শুনছি শেষ পর্যন্ত তুমিও মেয়ের পাল্লায় পড়ে জেলখানাতে গেলা। এটা তোমার কাছ থেকে আসা করিনি।’

রাজন হোসেন বলেন, ‘যদি অন্যায়টা না করে থাকো তাহলে পাগলা ফ্যানদের পাশে পাবা।’ শাকিল লিখেছেন, ‘ছি ছি ছি একটা মেয়ের কারণে জেলখানায় তুমি। খুবই লজ্জাজনক।’

এর আগে দেশের ক্রিকেটে ‘কলঙ্কের দাগ’ লাগিয়েছিলেন রুবেল। ২০১৫ সালের বিশ্বকাপের আগে মডেল নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণ মামলায় কাঠগড়ায় উঠতে হয় রুবেলকে।

বিয়ের প্রলোভন দেখিয়ে হ্যাপির সাথে রুবেল শারীরিক সম্পর্ক গড়েন, এমন অভিযোগ এনে মামলাটি দায়ের করা হয়। পরে একটা সময় রুবেলের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নেন হ্যাপি।

২০১৬ সালের সেপ্টেম্বর মাসের শুরুতে গৃহকর্মীকে নির্যাতনের অপরাধে শাহাদত হোসেন ও তাঁর স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। অপরাধ, ক্রিকেটার শাহাদাত এবং তাঁর স্ত্রী জেসমিন প্রতিদিন ওই গৃহকর্মীর ওপর নির্যাতন চালাত।

গৃহকর্মীর গায়েও আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরবর্তীতে শিশুটি অভিযোগ প্রত্যাহার করে নিলে মুক্তি পান এই ক্রিকেট দম্পতি। বর্তমানে ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন শাহাদাত।

শেষমেশ এবার রগরগে খবরের শিরোনামে নাম লেখালেন আরাফাত সানিও। সাবেক বান্ধবী নাসরিন সুলতানার করা তথ্যপ্রযুক্তি আইনের মামলায় ফাঁসলেন সানি। অভিযোগ, ফেইসবুকে ফেইক আইডি খুলে নাসরিনের আপত্তিকর ছবি পোষ্ট করেছেন সানি।

বর্তমানে সানিকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছে আদালত। সানিকে ফাঁসানো হচ্ছে। অভিযোগ খতিয়ে দেখার আগে যথাযথ তদন্ত করা হোক। মন্তব্য সানির মা নার্গিস আক্তারের।

জানা যায়, ২০১০ সালে নাসরিন সুলতানার সঙ্গে মন দেয়া-নেয়া হয় সানির। এরপর ২০১৪ সালের ৪ ডিসেম্বর পরিবারকে না জানিয়ে বিয়ের পিঁড়িতে বসেন দু’জন।

(ঢাকাটাইমস/ ২২ জানুয়ারি/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :