ছেলেকে ফিরিয়ে দিতে পুলিশের কাছে মায়ের আর্তি

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৭, ২২:৪৫

গাইবান্ধার সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডিস ব্যবসায়ী রেজাউল ইসলাম লিটনকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। নয় দিন অতিবাহিত হলেও থানায় বা আদালতে তাকে হাজির করা হয়নি। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করতে গেলেও সুন্দরগঞ্জ থানা পুলিশ তা গ্রহণ করতে অস্বীকৃতি জানিয়েছে বলে অভিযোগ তার পরিবারের। থানায় তার কোনো সন্ধান না পেয়ে দিশেহারা মা ও পরিবারের সদস্যরা অবশেষে সংবাদ সম্মেলন করে লিটনকে ফিরিয়ে দিতে প্রশাসনের কাছে আকুতি জানান।

রবিবার গাইবান্ধা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে জেলা ও থানা পুলিশ প্রশাসন এবং জেলা প্রশাসনের কাছে তার সন্তানকে ফিরিয়ে দেয়াসহ এর প্রতিকার দাবি করে লিটনের পরিবার।

লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, গত ১৪ জানুয়ারি ময়েজ মিয়ার হাট এলাকা থেকে সুন্দরগঞ্জ থানার এসআই ইজার আলী ও গোলাম মোস্তফা কোনো মামলা বা সুনির্দিষ্ট অভিযোগ ছাড়াই অজ্ঞাত কারণে রেজাউল ইসলাম লিটনকে আটক করে নিয়ে যায়। এব্যাপারে থানায় বারবার যোগাযোগ করেও ওইদিন থেকে এখন পর্যন্ত লিটনের কোনো সন্ধান পাওয়া যায়নি।

পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তার বিরুদ্ধে নির্দিষ্ট কোনো অভিযোগ থাকলে দেশের প্রচলিত আইন অনুযায়ী অবিলম্বে তাকে আদালতে সোপর্দ করা হোক।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন তার স্ত্রী লাভলী বেগম, বোন মনি বেগম ও হাসনাহেনা।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/ইএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :