স্ত্রীর সঙ্গে বিবাদে মানসিক চাপ মীনের

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ০৮:৪৪

মেষ: আজ সকাল দিকে কোনও বিবাদ মিটে যাবার খবর বাড়িতে আসতে পারে । আজ অপরের উপর নির্ভর করে কোনও কাজ করতে হবে । বাড়িতে কোনও ব্যয় অধিক হতে পারে ।

বৃষ: আজ উদ্দেশ্যহীন ভাবে কোনও ভ্রমন হতে পারে । অতিরিক্ত কাজের চাপে শরীরে দুর্বল ভাব আসতে পারে । বাবার সঙ্গে কোনও বিবাদের কারণে কাজের ক্ষতি । স্ত্রীর শরীর খারাপের যোগ।

মিথুন: কথা দিয়ে আজ কথা রাখতে পারবেন না । বেকারদের জন্য কোনও ভাল কাজের সুযোগ আসতে পারে । তবে ব্যবসায় আজ কিছু ক্ষতি হতে পারে । কর্মস্থানে সম্মান বৃদ্ধি ।

কর্কট: কোনো উচ্চব্যক্তির জন্য আজ আপনার শ্রীবৃদ্ধি হতে পারে । পড়াশুনার দিকে খুব ভাল সাফল্য আসতে পারে । ব্যবসার দিকে বাড়তি কোনও আয় আসতে পারে । বাবার শরীর নিয়ে চিন্তা ।

সিংহ: আজ অপরের ভাল করতে গিয়ে বিপদ আসতে পারে । কোনো কাজের দ্বারা অন্তর্বাসনা পূরণ হতে পারে । কাজের জন্য মনে হতাশা আসতে পারে । পেটের সমস্যা বৃদ্ধি ।

কন্যা: আজ অতিরিক্ত রাগের কারণে কোনো বিপদ আসতে পারে । পিত্তরোগ বাড়তে পারে । প্রেমের ব্যপারে ব্যকুলতা বাড়তে পারে । বাড়তি কোনো খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।

তুলা: প্রিয় সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে । সংসার উন্নতির জন্য শত চেষ্টা । বন্ধুর কারণে মানসিক অশান্তি বাড়তে পারে । সম্পত্তির ব্যাপারে কোনো আইনি ব্যবস্থা ।

বৃশ্চিক: বহুদিনের কোনও আশা পূরণ হতে পারে । তবে রাস্তায় কোনও বিপদের সম্ভবনা । বাড়তি কোনও চিন্তা আজ মাথা খারাপ করতে পারে । কাজের জন্য বাড়িতে সময় দিতে পারবেন না ।

ধনু: আজ আসার পরিমাণ অধিক বাড়তে পারে । ব্যবসার দিকে একটু মন্দার জন্য চিন্তা । আজ কাজের জন্য দূরে যেতে হতে পারে । প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে ।

মকর: দূরে কোনও স্থানে ভ্রমন হতে পারে । বাড়িতে কোনও কাজের ব্যপারে টাকার চিন্তা বৃদ্ধি । ব্যবসার দিকে খুব ভাল বলা যাবে না । সন্তানের ব্যাপারে কোনও চিন্তা বৃদ্ধি ।

কুম্ভ: কোনও বাজে বুদ্ধির জন্য উচ্চব্যক্তির কাছে অপমান । মায়ের সঙ্গে কোনও বিবাদ হতে পারে, প্রেমে মান বৃদ্ধি হতে পারে । কাজের ব্যপারে কোনো বাড়িতে আলোচনা ।

মীন: আজ সকাল থেকে মনে ভক্তি ভাব বাড়তে পারে । কাজের জন্য কোনো স্থানে বারবার যেতে হতে পারে । খেলাধুলার থেকে জয় লাভ । স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে মানসিক চাপ ।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :