রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে নতুন নেতৃত্ব

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ১৬:২১

দৈনিক যুগান্তর ও সোনালী সংবাদের রাবি প্রতিনিধি হাসান আদিবকে সভাপতি ও দৈনিক সমকালের রাবি প্রতিনিধি মুস্তাফিজ রনিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৭-১৮ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সোমবার সকালে রাবিসাসের নতুন কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ছালেকীন আহমেদ (বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউন) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘রবিবার সন্ধ্যায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী উপদেষ্টা-১ এম এ সাঈদ শুভ।’

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ মোস্তাফিজ মিশু (আলোকিত বাংলাদেশ ও চ্যানেল নাইন), সহ-সভাপতি-২ আবু জাফর (রেডিও পদ্মা), যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান (ইত্তেফাক ও রাইজিংবিডি), সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি (নিউ নেশন), কোষাধ্যক্ষ রাশেদ রিন্টু (জাগো নিউজ২৪.কম), দপ্তর সম্পাদক সাইদ হাসান রাজ (এসবিসি ৭১.কম), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম জাহিদ (মানবজমিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তালহা তারেক (আমাদের সময়), ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম (সানশাইন ও প্রিয়.কম), কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), কার্যনির্বাহী সদস্য-১ সাইফুল ইসলাম (নাগরিক কণ্ঠ) ও কার্যনির্বাহী সদস্য-২ শাহরিয়ার শুভ (নিউজ বাংলাদেশ.কম)।

এছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন মাহবুব আলম (প্রথম আলো) ও উপদেষ্টা-২ হিসেবে রফিকুল ইসলাম (সোনার দেশ ও বাংলানিউজ.কম)।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম, বিদায়ী কমিটির উপদেষ্টা-২ সুজন নাজির (সকালের খবর) ও সাবেক সহ-সভাপতি আমজাদ হোসেন শিমুল (আমাদের সময়)।

এদিকে নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাবি উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিন, উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ অধ্যাপক সায়েন উদ্দিন আহমেদ, ছাত্র উপদেষ্টা অধ্যাপক মো. মিজানুর রহমান, প্রক্টর অধ্যাপক মুজিবুল হক আজাদ খান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মশিহুর রহমান, রাবি শিক্ষক সমিতি, রাবি প্রগতিশীল শিক্ষক সমাজ, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্রজোট, রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস), ইসলামি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস), সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

বিএসএমএমইউর ১২৪ শিক্ষক-চিকিৎসক ‘গবেষণা অনুদান’ পেলেন সাড়ে ৪ কোটি টাকা

ঢাবির সুইমিংপুলে শিক্ষার্থীর মৃত্যু: তদন্ত কমিটি গঠন

বুয়েটে রাজনীতি: হাইকোর্টের আদেশ পাওয়ার পর আইনি পদক্ষেপের ঘোষণা

মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেওয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

বিএসএমএমইউর উপ-উপাচার্য হলেন আতিকুর রহমান

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবস্থাপনা উন্নয়ন ও দ্রুত সেবা প্রদানে নির্দেশ উপাচার্যের

বরিশালে ভিবিডির 'হিটস্ট্রোক প্রতিরোধ ও সচেতনতা' বিষয়ক ক্যাম্পেইন

সনদ জালিয়াতি: কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আলী আকবর খানকে অব্যাহতি

প্রচণ্ড দাবদাহের কারণে অনলাইনে ক্লাস নেবে কুবি

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :