কামড়ে কান গেলো সাবেক ছাত্রলীগ নেতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ১৭:৫১

নেত্রকোণায় সাবেক এক ছাত্রলীগ নেতার কানের কিছু অংশ কামড়ে ছিড়ে নিয়েছে তার প্রতিপক্ষ। ভুক্তভোগীর নাম সুভাষ রায়। তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার মধ্য রাতে শহরের বড়বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগী। আহত সুভাষ নেত্রকোণা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী শহীদ ঝান্টু সাহা স্মৃতি সংসদের সভাপতি।

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মোস্তাফিজুর রহমান জানান, সুভাষের বাম কানের কিছু অংশ কামড়ে নিয়ে গেছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। সিভিল সার্জন আব্দুল গনি চিকিৎসা তত্বাবধান করছেন।

সুভাষ রায় অভিযোগ বলেন, রাত সাড়ে ১১টার দিকে পূর্বশত্রুতায় প্রতিবেশি জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য গোপাল কৃষ্ণ সাহা ও তার লোকজন আকষ্মিকভাবে বাসার সামনে হামলা চালান। হামলাকারীরা তাকে ছাড়াও তার বড় ভাই বাবুল রায়কে মারধর করে। তিনি বলেন, ‘এক পর্যায়ে কামড়ে আমার কান ছিড়ে নিয়ে যায়।’

সোমবার বিকালে আহত সুভাষ রায়কে দেখতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায় হাসপাতালে যান। এসময় তিনি সিভিল সার্জন ও আরএমওকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সুভাষের চিকিৎসা করতে বলেন।

নেত্রকোণা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সানোযার হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘সুভাষের কাছ থেকে অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

তবে সন্দেহভাজন হামলাকারীদের বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার পর থেকে তারা পলাতক বলে জানিয়েছে পুলিশ। তাদেরকে আটকের চেষ্টা চলছে বলেও জানিয়েছে বাহিনীটি।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :