নেত্রকোণা জেলা বারে নতুন নেতৃত্ব

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৭, ২২:৩৮

নেত্রকোণা জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আইনজীবী সিতাংশু বিকাশ আচার্য ১৫০ ভোট পেয়ে সভাপতি ও আমিনুল হক খান মুকুল ১২২ ভোট পেয়ে এক বছরের জন্যে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার জ্যেষ্ঠ আইনজীবী নুরুল ইসলাম ভূঁইয়া জানান, জেলা ও দায়রা জজ আদালত ভবনে সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ২৯২ জন ভোটারের মধ্যে ২৮১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচিত সভাপতির সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন সাবেক সভাপতি আইনজীবী লিয়াকত আলী খান। তিনি পেয়েছেন ১২৬ ভোট। নির্বাচিত সম্পাদকের সাথে প্রতিদ্বন্দ্বিতায় ছিলেন আইনজীবী শফিউল হাসান মঞ্জু। তিনি পেয়েছেন ১১৫ ভোট।

নুরুল ইসলাম ভূঁইয়া আরও জানান, নির্বাচনে অন্য নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি পদে আইনজীবী শফিউল হক তালুকদার ১৭৯ ভোট অর্জন করে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আইনজীবী নজরুল ইসলাম খান ৯৮ ভোট পেয়ে পরাজিত হন। যুগ্ম-সম্পাদক পদে আইনজীবী শেখ মোহাম্মদ মুজিবুর রহমান ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হলেও ১০২ ভোট পেয়ে পরাজিত হন আইনজীবী এম.এ মজিদ। সদস্য পদ নিয়ে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে নির্বাচিত হয়েছেন পাঁচজন। তারা হলেন, আইনজীবী জহিরুল ইসলাম (১৮৭), এখলাছুর রহমান খান (১৬৮), শামীম আহম্মেদ (১৬১), মুজিবুর রহমান (পূর্ব) (১৫৭) ও মোশারফ হোসেন তমাল (১৫৩)।

বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন, লাইব্রেরি সম্পাদক আইনজীবী আবুল মুনসুর, খেলাধুলা সম্পাদক শরীফুল ইসলাম ও অডিটর আব্দুর রাশিদ (বারহাট্টা)।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :