বাগেরহাটে গাড়ির ধাক্কায় কলেজ ছাত্র নিহত, সড়ক অবরোধ

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৩:১৯

বাগেরহাটে যাত্রীবাহী মাহেন্দ্রের ধাক্কায় শহীদুল ইসলাম নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকাল নয়টার দিকে বাগেরহাট-খুলনা সড়কের শহরের জেলা নির্বাচন কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কলেজের শিক্ষার্থীরা খানজাহান আলী ডিগ্রি কলেজের সামনে জড়ো হয়ে সড়ক অবরোধ করে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে মাহেদ্র চালককে গ্রেপ্তারের আশ^াস দিলে বিক্ষুব্দ শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

শহীদুল ইসলাম খানজাহান আলী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও বাগেরহাট সদর উপজেলার নাটোইখালি গ্রামের সোবাহান শেখের ছেলে।

খানজাহান আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ খোন্দকার আসিফ উদ্দিন রাখি বরেন, সকাল নয়টার দিকে শহীদুল বাসস্ট্যান্ডে নেমে পায়ে হেঁটে কলেজে আসছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাহেন্দ্র শহীদুলকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কলেজ ছাত্রের মৃত্যুর খবর শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা কলেজের সামনে জড়ো হয়ে অবরোধ করে সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান খান বলেন, কলেজ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে কলেজ শিক্ষার্থীরা বাগেরহাট-খুলনা সড়কে প্রায় আধাঘণ্টা অবরোধ করে রাখে। পরে সেখানে গিয়ে পুলিশ মাহেন্দ্র চালককে গ্রেপ্তারের আশ^াস দিলে তারা অবরোধ তুলে নেয়। এখন সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। চালককে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :