আলাদা থাকেন অমিতাভ-জয়া!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৪:১২

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন নাকি তার স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে থাকেন না। তারা নাকি আলাদা থাকেন। সম্প্রতি বলিউড পাড়ায় এমন গুঞ্জন উঠেছে। গুঞ্জনের সূত্রধর ভারতের সমাজবাদী পার্টির নেতা অমর সিংহ। তার ভাষ্য, এই দুই তারকা নাকি নাকি আলাদা থাকেন। দীর্ঘদিন একসঙ্গে ঘর করেন না। যদিও অমিতাভ কিংবা জয়া কেউই এ নিয়ে মন্তব্য করেননি।

শোনা যায় এক সময় অমিতাভের সঙ্গে অমর সিংহের গলায় গলায় বন্ধুত্ব ছিল। কিন্তু তা এখন অতীত। শোনা যায়, সমাজবাদী পার্টির সঙ্গে অমিতাভ-জয়ার দূরত্ব বাড়ার অন্যতম কারণও এই অমর সিংহই। এত দিন তা নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি।

সম্প্রতি ভারতের একটি টেলিভিশন চ্যানেলে এক বিস্ফোরক সাক্ষাৎকার দিলেন এই রাজনীতিবিদ। অমর সিংহের দাবি, সমাজবাদী পার্টির সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের কারণ মোটেই তিনি নন। ওই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, দীর্ঘদিন একসঙ্গে থাকেন না অমিতাভ-জয়া। এক জন থাকেন ‘প্রতীক্ষায়’, অপর জন থাকেন ‘জনক’ নামের অন্য আর একটি বাংলোয়। এমনকী, তার সঙ্গে অমিতাভের যখন দেখা হয়, তার অনেক আগে থেকেই বিগ বি এবং জয়া আলাদা থাকতেন, এমনই দাবি এই রাজনীতিবিদের।

জয়া ও তার পুত্রবধূ ঐশ্বরিয়ার মধ্যেও নাকি সম্পর্ক তেমন ভাল নয় বলে জল্পনা। এই ঘটনার পিছনেও অমর সিংহের হাত থাকতে পারে বলে দাবি অনেকের। সে দাবি খারিজ করে অমর বলেন, ‘এতে আমার কোনও দায় নেই।’ তবে অমর সিংহের অমিতাভ-জয়া সম্পর্কে এই দাবিতে কতটা সত্যতা রয়েছে তা জানা যায়নি।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :