দৌলতপুরে স্কুলে ঢুকে হামলা, শিক্ষকসহ আহত পাঁচ

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০১৭, ১৫:১৮ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৫:১৫

কুষ্টিয়ার দৌলতপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ঢুকে শিক্ষকসহ পাঁচ ছাত্রকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। ঘটনার পর হামলায় অংশ নেয়া একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে দৌলতপুর খাঁ পাড়া এলাকার রেজাউল খাঁর ছেলে নয়ন ও তার সহযোগিরা হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে বিদ্যালয়ে প্রবেশ করেন। কিছু বুঝে ওঠার আগেই তারা নবম শ্রেণির ছাত্র রনির ওপর হামলা করে। শিক্ষকরা প্রতিবাদ করলে তারা বেপরোয়া লাঠিপেটা শুরু করে। এ সময় শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সন্ত্রাসীদের হামলায় পাঁচজন আহত হন। তারা হলেন- শিক্ষক মাজহারুল, ছাত্র রনি, জয় ও রাব্বানী। আহত অন্য এক ছাত্রের নাম জানা যায়নি। আহতদের মধ্যে শিক্ষক মাজহারুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। বাকিদের দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহমেদ কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং নয়ন নামে একজনকে গ্রেপ্তার করে। তিনি আরও বলেন, এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌফিকুর রহমান জানান, শিক্ষা প্রতিষ্ঠানে যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :