ক্যাম্পাসে ক্যাম্পাসে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৬:৩০

স্থানীয় ও আর্ন্তজাতিক গানের সবচেয়ে বড় ডিজিটাল লাইব্রেরি এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপটি শিক্ষার্থীদের মাঝে পরিচিত করে তুলতে দেশজুড়ে ১০টি বিশ্ববিদ্যালয়ে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। ২২ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত।

ক্যাম্পেইনের আওতায় ১০টি বিশ্ববিদ্যালয় নিজেদের মধ্যে প্রতিযোগিতা করবে, যে বিশ্ববিদ্যালয় যত বেশি অ্যাপ ডাউনলোড করবে সে অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের অবস্থান নির্ধারিত হবে। এরপর ক্যাম্পেইনে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো নিজেদের ক্যাম্পাসে কনসার্ট আয়োজনের জন্য প্রতিযোগিতা করবে। ক্যাম্পেইন শেষে মিউজিক অ্যাপ ব্যবহারের সংখ্যার ভিত্তিতে শীর্ষ চারটি বিশ্ববিদ্যালয়ে আয়োজন করা হবে এয়ারটেল-ইয়ন্ডার কনসার্ট।

ক্যাম্পাস পরিদর্শনের সময় এয়ারটেল-ইয়ন্ডার টিম শিক্ষার্থীদের সামনে মিউজিক অ্যাপটির বিভিন্ন ফিচার উপস্থাপন করবেন। ক্যাম্পেইন চলাকালে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ ব্যবহারের উপর ভিত্তি করে বিনামূল্যে ক্রিপসি ক্রিমারি’র ডিসকাউন্ট কুপন পাবেন শিক্ষার্থীরা।

এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপে গান শুনতে কোন বাড়তি চার্জ প্রদান করতে হবে না। এয়ারটেল ইন্টারনেট প্যাক ব্যবহারকারী যেকোনো গ্রাহক অ্যানড্রয়েড ও আইওএস ডিভাইসের মাধ্যমে এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :