প্রধান শিক্ষককে লাঠিপেটা: আ.লীগের ৫ নেতাকর্মীর নামে মামলা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৭, ১৮:১৮

নাটোরের সিংড়ার ক্ষিদ্রবড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে লাঠিপেটা করে হত্যাচেষ্টার অভিযোগে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলাসহ পাঁচ আওয়ামী লীগ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সিংড়া থানা সূত্রে জানা যায়, আহত প্রধান শিক্ষক রফিকুল ইসলামের বড় ভাই রুহুল আমিন বাদি হয়ে সোমবার রাতে থানায় লিখিত এজাহার দাখিল করেন। প্রাথমিক পর্যবেক্ষণ শেষে মঙ্গলবার দুপুরে এজাহারটি মামলা (মামলা নং-২০,তাং-২৪.০১.১৭) হিসাবে নথিভুক্ত করা হয়।

মামলায় স্থানীয় চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম ভোলাসহ পাঁচজনকে আসামি করা হয়েছে। অন্যান্য আসামিরা হচ্ছেন- উপজেলা আওয়ামী লীগের সদস্য জাবেদ আলী, জেলা পরিষদের সদস্য সালাউদ্দিন আল আজাদ ওরফে ছানা, আওয়ামী লীগ কর্মী মো.বাবু ও শাহীন রেজা। মামলায় আসামিদের বিরুদ্ধে প্রধান শিক্ষককে তাঁর নিজ কার্যালয়ে লাঠিপেটা করে হত্যাচেষ্টার অভিযোগ করা হয়েছে। আহত শিক্ষক অসুস্থ অবস্থায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাঁর ভাইকে দিয়ে মামলা করিয়েছেন বলে উল্লেখ করা হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ও তাঁর অনুসারীরা ২১ জানুয়ারি ক্ষিদ্রবড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে লাঠিপেটা করেন বলে অভিযোগ ওঠে। যদিও চেয়ারম্যান এ অভিযোগ অস্বীকার করেছেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :