আজ থেকে খাগড়াছড়িতে অনির্দিষ্টকালের সড়ক অবরোধের আহ্বান

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০১৭, ০০:০৪ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৭, ০০:০২

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিনের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে আজ বুধবার থেকে খাগড়াছড়িতে অনির্দিষ্টকালের সড়ক অবরোধের ডাক দেয়া হয়েছে।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এ অবরোধের ডাক দেয়।
খাগড়াছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের কমান্ডার মো. আব্দুর রহমান, সাবেক জেলা কমান্ডার মো. মোস্তফা ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে শুক্রবার অবরোধের আওতামুক্ত থাকবে বলে জানানো হয়।
এর আগে গত ২১ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিনের ওপর হামলাকারীদের গ্রেপ্তারে আল্টিমেটাম দিয়েছিল সংগঠন দুটি।
প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি দুপুর পৌনে ১২টার দিকে আদালত সড়ক এলাকায় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিনের ওপর হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপরই মো. রইছ উদ্দিনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এ ঘটনায় ওই দিন রাতেই খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম বাদী হয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভপতি কংজরী চৌধুরীসহ ২৬ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামি করে খাগড়াছড়ি সদর থানায় মামলা করেন।
(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত