সাউথইস্ট ব্যাংকে অফিসার পদে চাকরি

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০১৭, ০৯:৫৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বেসরকারি ব্যাংকিং প্রতিষ্ঠান সাউথইস্ট ব্যাংক লিমিটেড অফিসার পদে জনবল নিয়োগ দেবে। এক্ষেত্রে অভিজ্ঞতার প্রয়োজন হবে না।

ব্যাংকটির ‘প্রবেশনারি অফিসার’ পদে এমবিএ অথবা বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে প্রার্থীদের ফলাফল থাকতে হবে জিপিএ ৫.০০ এর মধ্যে জিপিএ ৪.০০। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ফলাফল সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষ হতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় পারদর্শিতা থাকতে হবে।

সাধারণ প্রার্থীদের বয়স ১৫ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

নিয়োগপ্রাপ্তদের প্রথম দুই বছর শিক্ষানবিশকালের প্রথম বছর বেতন দেয়া হবে প্রতি মাসে ৪০ হাজার টাকা এবং দ্বিতীয় বছর দেয়া হবে ৪৫ হাজার টাকা। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়োগপ্রাপ্তদের ‘সিনিয়র অফিসার’ পদে পদোন্নতি হবে এবং বেতন হবে প্রতি মাসে ৬০ হাজার টাকা।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দেশনা অনুযায়ী সাউথইস্ট ব্যাংকের ওয়েবসাইট (www.southeastbank.com.bd) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/জেবি)