খাগড়াছড়িতে ঘোষিত সড়ক অবরোধ কর্মসূচি স্থগিত

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৭, ১০:০০

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিনের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবিতে খাগড়াছড়িতে ডাকা বুধবার থেকে অনির্দিষ্টকালের সড়ক অবরোধ স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার রাতে খাগড়াছড়ি সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, জনগণের কথা চিন্তা করে হাসপাতালে চিকিৎসাধীন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিনের মৌখিক নির্দেশে সাময়িকভাবে অনিদির্ষ্টকালের ডাকা সড়ক অবরোধ স্থগিত করা হয়েছে। পরবর্তীতে কর্মসূচি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন জেলা কমান্ডার রইছ উদ্দিনের উপস্থিতিতে গ্রহণ করা হবে।

এর আগে মঙ্গলবার দুপুরে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সভাপতি আব্দুর রহমান, সন্তান কমান্ডের সভাপতি মো. হারুন ও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মোস্তফা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চিহ্নিত হামলাকারীদের গ্রেপ্তার না করার প্রতিবাদে বুধবার থেকে খাগড়াছড়িতে অনির্দিষ্টকালের সড়ক অবরোধের ডাক দেয়।

প্রসঙ্গত, গত ২০ জানুয়ারি দুপর পৌনে ১২টার দিকে শহরের আদালত সড়ক এলাকায় সন্ত্রাসীদের হামলার শিকার হন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন। তাকে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ওইদিন রাতেই খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ ২৬ জনের নাম উল্লেখ করে আরো ৫০-৬০ জনকে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

এ দিকে মঙ্গলবার রাতে মুঠোফোনে হাসপাতালে চিকিৎসাধীন খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিন জানান, আমাদের ভেতরে বিভিন্ন ক্যাডার ঢুকে দলটাকে ধংস করার পক্রিয়া শুরু করেছে। হামলাকারীদের কাউকে আমি চিনি না। আর যেহেতু আমি খাগড়াছড়িতে অনুপস্থিত ও অসুস্থ, সেহেতু কোন কর্মসূচি হবে না। জনগণের কষ্ট হবে, তাই কোন সড়ক অবরোধ হবে না। তবে মামলার বিষয়ে তিনি কোন মন্তব্য করেনি।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :