ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে চার

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০১৭, ১০:২৬

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার জামুন-যাদুরানী সড়কে দুর্ঘটনায় আহত আরো দুই জন গরু ব্যবসায়ী মারা গেছেন।এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার জনে।বর্তমানে মেদেনী সাগর গ্রামে চলছে শোকের মাতম।

মঙ্গলবার রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মশালডাঙ্গী ও মেদেনী সাগর এলাকার কয়েকজন ব্যবসায়ী জামুন বাজার হতে ডিজেলচালিত তিন চাকার একটি নসিমনযোগে পাঁচটি গরু নিয়ে যাদুরানী হাটে যাচ্ছিল। পথে আমগাঁও চৌরাস্তা এলাকায় পৌঁছলে নসিমনের সামনের চাকা পাম্পচার হয়।এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় পতিত হয়।

এতে ঘটনাস্থলেই ইদ্রিস আলী এবং বাবলু নামে দুই গরু ব্যবসায়ী নিহত হন। এতে ইউসুফ ও এরফান আলী নামে অপর দুই ব্যবসায়ী গুরুতর আহত হন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরফান আলী ও রাত ১১টার দিকে ইউসুফ আলী মারা যান। এ নিয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল চার জনে।

আমগাঁও ইউপি চেয়ারম্যান সামশুল হুদা তালুকদার মৃতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ইউসুফ আলী মশালডাঙ্গী গ্রামের হুমায়ুন আলীর ছেলে এবং এরফান আলী মেদেনী সাগর গ্রামের বউশন আলীর ছেলে।

আর ঘটনাস্থলে নিহত ইদ্রিস আলী ও ইউসুফ আলীর বাড়ি মশালডাঙ্গী গ্রামে এবং এরফান আলী ও বাবলুর বাড়ি মেদেনী সাগর গ্রামে। এ নিয়ে মেদেনী সাগর ও মশালডাঙ্গী গ্রামে নিহতদের পরিবারে চলছে শোকের মাতম।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :