নীলফামারীতে জেলা আইনজীবী সমিতির ভোট চলছে

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৭, ১১:২০

নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে ভোট চলছে। বৃহস্পতিবার সকাল দশটা থেকে সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকাল ৩টা পর্যন্ত ৩টি বুথে ১৫৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচন পরিচালনা বোর্ড সূত্র জানায়, সাতটি পদের বিপরীতে ২২জন অংশগ্রহণ করছেন। এরমধ্যে সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ২জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২জন, কোষাধ্যক্ষ পদে ২জন, লাইব্রেরি সম্পাদক পদে ৩জন, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ৩জন এবং সদস্য পদে ৮জন রয়েছেন।

রিটার্নিং অফিসার আবু সাঈদ মো. আতাউর রহমান জানান, সদস্যের সাতটি পদের মধ্যে আটজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে আজহারুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আপিল নিষ্পত্তিসহ ৩ সদস্যের ট্রাইব্যুনাল ছাড়াও ৫ সদস্যের কমিটি দায়িত্বে রয়েছে নির্বাচন পরিচালনার জন্য।

নির্বাচনে অংশগ্রহণকারীদের মধ্যে সভাপতি পদে আব্দুল ওহাব চৌধুরী ও আলিমুদ্দিন বসুনিয়া, সাধারণ সম্পাদক পদে বাবু অক্ষ্ময় কুমার রায় ও আবু মোহাম্মদ সোয়েম, সহ-সাধারণ সম্পাদক পদে আখতারুজ্জামান মন্টু ও আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ পদে বাবু তারিনী মোহন অধিকারী ও রবিউল আলম আহসান প্রামাণিক, লাইব্রেরি সম্পাদক পদে জাহাঙ্গীর মো. ফেরদৌস আলম, আল মাসুদ চৌধুরী ও আনিছুর রহমান আজাদ, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে মোশাররফ হোসেন মিন্টু, সেলিম শাহ ও মোজাহেদুল ইসলাম শাহ জুয়েল এবং সদস্য পদে হুজুর আলী, ফারুক হোসেন সরকার, বাবুল হোসেন, বাবু নয়ন কুমার সরকার রিপন, আসাদুজ্জামান খাঁন রিনো, সায়েম আফরিদ মুমু, সেলিনা আক্তার শিল্পি ও দেলোয়ার হোসেন মানিক।

এর আগের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছিলেন জেলা জজ আদালতের জিপি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া। এবারে একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :