পাবনায় দুই পুলিশ কর্মকর্তাকে গুলির ঘটনায় মামলা

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০১৭, ১৩:২১ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৭, ১৩:১৮

পাবনার আটঘরিয়ায় সন্ত্রাসীদের গুলিতে দুই পুলিশ আহত হওয়ায় আলাদা দুটি মামলা হয়েছে। বুধবার রাতে আটঘরিয়া থানায় এই দুই মামলা করা হয়।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহমেদ জানান, আহত পুলিশের উপ-পরিদর্শক তোফাজ্জল হোসেন তিনজনের নাম উল্লেখসহ আরো ২/৩ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে দুটি মামলা দায়ের করেন। এর মধ্যে পুলিশ আহতের ঘটনায় একটি এবং অস্ত্র আইনে অপর আরেকটি মামলা করা হয়।

তিনি আরো জানান, মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রসঙ্গত, বুধবার বেলা ১১টার দিকে আটঘরিয়া উপজেলার ডেঙ্গারগ্রাম ব্রিজের কাছে সন্দেহজনক একটি সাদা প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন আটঘরিয়া থানার এসআই মনির হোসেন ও তোফাজ্জল হোসেন। এসময় প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা দুই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহত দুইজনের মধ্যে এসআই মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, ঘটনাস্থল থেকে ৫টি অগ্নেয়াস্ত্র, ১৭ রাউন্ড গুলিসহ সন্ত্রাসীদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করার দাবি করেছে আইন শৃঙ্খলা বাহিনী।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :