আমাদা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০১৭, ১৭:৫৪ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৭, ১৭:৩৬

নড়াইলের লোহাগড়া উপজেলার আমাদা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ছেলেদের লম্বা লাফ, ৮০০ মিটার দৌড় ও মেধাযাচাই এবং মেয়েদের বালিশবদল, মেধাযাচাই ও পয়েন্টে বল গড়ানো প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানে সবার জন্য যেমন খুশি-তেমন সাজ, পবিত্র কোরআন তেলাওয়াত, আবৃত্তি ও গান প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান, আমাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুন্ডু, এবিএনকে আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক রায়, সহকারী শিক্ষক জাকির হোসেন খান, আমাদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝর্ণা বেগম, সহকারী শিক্ষক কায়সার উদ্দীন হারুন, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আসাদুজ্জামান মণ্ডল, আবুল কাশেম খান, লতিফা বেগম, কলেজ প্রভাষক রূপক মুখার্জি, আশরাফুল ইসলাম, ফরহাদ খান, প্রকাশ পাঠক, সমীর কুমার বিশ্বাস, অচিন্ত্য লস্কর, মনিরুল ইসলাম, নবনিতা বিশ্বাস, মঞ্জুয়ারা পারভীন, ফেরদৌসী খানম, গোলাম কিবরিয়া, এনামুল মল্লিক, আকাশ মন্ডল, জাহিদুল খান, মহসিন শেখ, ইসরাফিল মল্লিক, রাজিয়া বেগম প্রমুখ।

এছাড়া আগামি শনি ও রোববার কলেজ চত্বরে দু’দিনব্যাপী পিঠা উৎসব, লাঠিখেলা, পুরস্কার প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :