‘সার্চ কমিটিকে দেশের মানুষ সাধুবাদ জানিয়েছে’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০১৭, ১৮:২৭

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক ই-ইলাহী চৌধুরী বীর বিক্রম বলেছেন, ‘মহামান্য রাষ্ট্রপতি যে সার্চ কমিটি ঘোষণা করেছেন এই কমিটিকে দেশের মানুষ সাধুবাদ জানিয়েছে।’

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীদের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দুই জন বিচারপতি, শিক্ষক এবং দুইজন সাংবিধানিক পদের লোক দিয়ে মহামান্য রাষ্ট্রপতি নিরপেক্ষভাবে যে সার্চ কমিটি ঘোষণা করেছেন, সেজন্য তৌফিক ই-ইলাহী রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, সার্চ কমিটি যে নির্বাচন কমিশন গঠন করবে সবাই মিলে সেই কমিশনকে সমর্থন দিলে নিশ্চয় দেশের মানুষকে একটি ভাল নির্বাচন উপহার দেয়া সম্ভব হবে।

সকালে উপদেষ্টা তৌফিক ই-ইলাহী কুমুদিনী ক্যাম্পাসে পৌঁছালে তাকে স্বাগত জানান, কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।

এ সময় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক (শিক্ষা) প্রতিভা মুৎসু্দ্দি, পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিম, ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুরে ভারতেশ্বরী হোমসের প্রতিভা মুৎসুদ্দি হলে তৌফিক ই-ইলাহী ছাত্রীদের মধ্যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন। এর আগে তিনি ভারতেশ্বরী হোমসে পৌঁছালে সেখানে ছাত্রীরা মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করেন। বিকালে তিনি ঢাকার উদ্দ্যেশ্যে রওনা হন।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :