উন্নয়নের রূপকার খালেদা জিয়া বলিনি: জামালপুরের ডিসি

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৭, ১৪:১৫

‘উন্নয়নের রূপকার খালেদা জিয়া’- জামালপুরের জেলা প্রশাসক শাহাবুদ্দিন খান এমন কথা বলেছেন দাবি করে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদটিকে মিথ্যা বলেছেন এই সরকারি কর্মকর্তা। বলেন, এ ধরনের কোনো কথা বলেননি তিনি। এই ঘটনায় সাংবাদিকদের কাছেই বিচার চেয়েছেন এই সরকারি কর্মকর্তা।

শুক্রবার নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতের সময় এই বিচার চান এই সরকারি কর্মকর্তারা।

২৫ জানুয়ারি জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান নিয়ে প্রকাশিত সংবাদে জেলা প্রশাসক মুখ ফসকে ‘উন্নয়নের রূপকার খালেদা জিয়া’ বলে বক্তব্য দিয়েছিলেন বলে সংবাদ প্রকাশ হয় বিভিন্ন সংবাদপত্র ও অনলাইন গণমাধ্যমে।

সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে একটি জাতীয় দৈনিকের স্থানীয় প্রতিনিধির কাছে জেলা প্রশাসক জানতে চান ওই সংবাদের বিষয়ে। তিনি এ কথা বলেছেন, এমন কোনো রেকডির্ং আছে কি না-জানতে চাইলে ওই সাংবাদিক বলেন, তিনি শোনা কথার ভিত্তিতে ওই সংবাদটি প্রকাশ করেন।

এই সংবাদ প্রকাশের পর ভীষণ চাপে পড়েন জেলা প্রশাসক শাহাবুদ্দিন খান। আর তিনি সাংবাদিকদেরকে নিজ কার্যালয়ে ডেকে কথা বলেন। এই পর্যায়ে জেলা প্রশাসক কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার ভাবমুর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্যমুলক ভাবে সংবাদটি প্রকাশ করা হয়েছে। যাতে বিন্দুমাত্র সত্যের লেশ নেই। এই বিচারের ভার আপনাদের কাছে দিলাম।’

কয়েকজন সাংবাদিকও বলেন, জেলা প্রশাসক এমন কথা বলেছেন-অনুষ্ঠানে থেকেও তারা তা শোনেননি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা বলেন, ‘পত্রিকায় প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সেদিন আমি অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলাম। জেলা প্রশাসক তার বক্তব্যে এসব কিছু বলেনি।’

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান ও দুই প্রেসক্লাবের কর্মকর্তাসহ জেলার জ্যেষ্ঠ সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :