গলা কেটে হত্যা, স্ত্রী ও মেয়ে গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ১০:৫৪

লক্ষ্মীপুরের রায়পুরে একজনকে হত্যার অভিযোগে তার স্ত্রী ও মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত গৃহকর্তার নাম আবু তাহের (৫৫)। গ্রেপ্তার দুই জন হলেন নিহতের স্ত্রী রাবেয়া খাতুন (৩৫) ও তার মেয়ে তানিয়া বেগম।

শনিবার সকালে এই দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। উপজেলার দক্ষিণ চরপাতা গ্রামে এই ঘটনা ঘটে। এর আগে এই দুইজন ও আরও একজনকে আসামি করে মামলা হয়।

আগের দিন রাত সাড়ে ১১টায় দক্ষিণ চরপাতা গ্রামের রেহান উদ্দিন জমাদারের বাড়ির সেপটিক ট্যাংক থেকে তাহেরের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, তারও দুইদিন আগে সহযোগীদেরকে নিয়ে তাকে হত্যা করে মরদেহ সেপটিক ট্যাংকে ফেলে রাখেন স্ত্রী।

আবু তাহের রায়পুর উপজেলার দক্ষিণ চরপাতা গ্রামের মৃত নুরুল হকের ছেলে। তাদের সংসারে দুটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।

বুধবার থেকে তাহের নিখোঁজ হন। শুক্রবার সকালে রায়পুর থানায় নিহতের ভাই নুরুল ইসলাম একটি সাধারণ ডায়রি (জিডি) করে। এরপর পুলিশ তদন্তে যায়। কর্মকর্তাদেও সন্দেহ হলে স্ত্রীকে আটক করে থানায় নেয়া হয় জিজ্ঞাসাবাদের জন্য। এ সময় তিনি সহযোগীদের নিয়ে স্বামীকে গলা কেটে হত্যার দায় স্বীকার করেন রাবেয়া। পরে তার তথ্যমতে সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করা হয়।

রায়পুর থানা পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ছলেমান ঢাকাটাইমসকে বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলায় স্ত্রী রাবেয়া ও তার মেয়ে তানিয়া বেগমকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’

স্থানীয়রা জানান, প্রায় ১৭ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় তাহের ও রাবেয়ার। প্রায় দেড় যুগ সংসার করার পর রাবেয়া কেন তার স্বামীকে খুন করেছেন- এ নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা।

ঢাকাটাইমস/২৮জানুয়ারি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :