সড়ক দুর্ঘটনায় পিরোজপুর ছাত্রলীগের তিন নেতা গুরুতর আহত

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৭, ১৭:০১ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ১৬:০৬

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন পিরোজপুর জেলা ছাত্রলীগ সভাপতি, সাধারণ সম্পাদকসহ সংগঠনটির তিন নেতা। দুর্ঘটনায় তাদের বহনকারী প্রাইভেটকারের চালক ফরিদ হোসেন নিহত হয়েছেন।

শনিবার বেলা ১১টার দিকে ফরিদপুর-গোপালগঞ্জ সীমান্তের মাজরা এলাকায় কাভার্ডভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

আহতরা হলেন- পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি সুব্রজিৎ হালদার বাবু, সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম মিঠু, সহ-সম্পাদক মাসুম বিল্লাহ। এদের দুইজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া সুব্রজিৎ হালদারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত খাইরুল ইসলাম মিঠু জানান, গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শেষে সকালে একটি প্রাইভেটকারযোগে নিজ জেলায় ফিরছিলেন তারা। ঢাকা-খুলনা মহাসড়কের মাজরা এলাকায় আসার পর একটি কাভার্ডভ্যানের সঙ্গে তাদের বহনকারী প্রাইভেটকারটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক ফরিদ হোসেন মারা যান। তার বাড়ি পিরোজপুর জেলায়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিশেষজ্ঞ মাহফুজুর রহমান বুলু জানান, আহত তিনজনের মধ্য বাবুর আবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনায় তিন নেতার আহতের খবর শুনে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ভিড় করেন সংগঠনটির নেতাকর্মীরা। হাসপাতালের সামনে এসে তারা নেতাদের খোঁজখবর নেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :