মাদক থেকে বিরত থাকতে শত শত শিক্ষার্থীর শপথ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৭, ১৭:৪২ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ১৭:২৯

মাদক আমাদের জীবনকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যায়। একবার মাদকের নেশায় পড়লে তার থেকে বেড়িয়ে আসা অসম্ভব হয়ে যায়। পুনর্বাসন কেন্দ্রে গিয়েও আগের জীবনে ফেরা হয় না ঠিকমতো। তাই এর জন্য উত্তম হলো জীবনের শুরু থেকেই মাদকের নেশা থেকে নিজেকে বাঁচিয়ে রাখা। আর এ সত্যটা উপলব্ধি করতে পেরেই নাটোর শহরের গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের শিক্ষার্থীরা মাদক থেকে বিরত থাকার শপথ নিয়েছেন।

শনিবার সকাল ৯টার দিকে প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের মাদক দ্রব্য হতে দূরে থেকে সুন্দর জীবন গড়ার শপথ বাক্য পাঠ করেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। তিনি এদিন কলেজের শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন।

প্রতিমন্ত্রী এরপর সকাল ১০টায় নাটোরের সিংড়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত হন। উপজেলা কৃষি অফিস হলরুমে ইউএনও সাদেকুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজের অধ্যক্ষ আতিকুর রহমান, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, ওসি নাসির উদ্দিন মন্ডল, ইউপি চেয়ারম্যানসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

সভায় প্রতিমন্ত্রী পলক মাদকমুক্ত উপজেলা গড়তে, মাদক বিক্রেতা ও সেবনকারীদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :