৮২ জনকে চাকরি দেবে জনপ্রশাসন মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৭, ১৯:১৫ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ১৯:১০

জনপ্রশাসন মন্ত্রণালয় পাঁচ ধরনের পদে ৮২ জনকে নিয়োগ দেবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলাগুলোর প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধা, এতিম ও প্রতিবন্ধী কোটাধারী যেকোনো জেলার বাসিন্দারা আবেদন করতে পারবেন। আবেদন করার সুযোগ থাকছে ২৬ ফেব্রুয়ারি, ২০১৭ বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি অনুযায়ী সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে ৪১ জন, কম্পিউটার অপারেটর পদে ছয়জন, অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে চারজন, ডাটা এন্ট্রি বা কন্ট্রোল অপারেটর পদে আটজন এবং অফিস সহায়ক পদে ২৩ জনসহ মোট ৮২ জনকে উক্ত নিয়োগ দেয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের মাধ্যমিক পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য কম্পিউটারে প্রশিক্ষণ এবং কম্পিউটারে বিজ্ঞপ্তিতে উল্লিখিত গতিতে টাইপ করার দক্ষতা থাকতে হবে।

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর এবং অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ২৬ ফেব্রুয়ারি- ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩৫ বছর পর্যন্ত শিথিল যোগ্য। অন্যান্য পদে উক্ত তারিখ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে পদমর্যাদা অনুযায়ী আট হাজার ২৫০ টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত।

টেলিটকের ওয়েবসাইট (mopa.teletalk.com.bd) থেকে অনলাইনে আবেদন করা যাবে। প্রথম চারটি পদের জন্য আবেদন ফি ১০০ টাকা এবং পঞ্চম পদের জন্য আবেদন ফি ৫০ টাকা টেলিটকের প্রিপেইড নম্বর থেকে নিয়ম অনুযায়ী অনলাইন আবেদনের ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুসরণ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :