মির্জাপুর পৌর যুবলীগের সম্মেলন ১১ ফেব্রুয়ারি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৭, ২১:৫৩ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ২০:৩৯

দীর্ঘ এক যুগ পর টাঙ্গাইলের মির্জাপুর পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ১১ ফেব্রুয়ারি এটি অনুষ্ঠিত হবে বলে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি নিশ্চিত করেছে।

দীর্ঘ দিন পর পৌর যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ায় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে পদ প্রত্যাশী একাধিক নেতা নিজেদের সভাপতি সম্পাদক প্রার্থী ঘোষণা দিয়েছেন।

জানা গেছে, দীর্ঘ এক যুগেরও বেশি সময় আগে আলতাব মৃধাকে সভাপতি ও আমিরুল কাদের লাবনকে সাধারণ সম্পাদক করে মির্জাপুর পৌর যুবলীগের কমিটি গঠিত হয়। তিন বছরের জন্য গঠিত কমিটি এক যুগের বেশি সময় দায়িত্বে থাকায় পৌর যুবলীগের কর্মকা- অনেকটা ঝিমিয়ে পড়েছে। তবে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব দায়িত্ব পেলে পৌর যুবলীগ আবার সক্রিয় হয়ে উঠবে বলে অনেকেই ধারণা করছেন।

পৌর যুবলীগের পদ প্রত্যাশী ইয়াছিন মিয়া হিরা ও মাহাবুবুর রহমান পলাশ নিজেদের সভাপতি এবং সজিব আহমেদ ও দেওয়ান মামুন সাধারণ সম্পাদক পদে প্রার্থী ঘোষণা দিয়েছেন। সামনের দিনগুলিতে সভাপতি সম্পাদক পদে আরও কয়েকজন নেতা প্রার্থীতা ঘোষণা দিতে পারেন বলে নেতাকর্মীরা জানিয়েছেন।

এদিকে দীর্ঘদিন পর অনুষ্ঠিত হতে যাওয়া পৌর যুবলীগের সম্মেলনের মাধ্যমে স্বচ্ছ ও ক্লিন ইমেজের দুইজনকে সভাপতি সম্পাদক করার দাবি জানিয়েছেন যুবলীগের কর্মী সমর্থক ও প্রগতিশীল রাজনৈতিক দল সমর্থীত সচেতন মহল।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজাহারুল ইসলাম শিপলু, শামীম আল মামুন ও আজাহারুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, দীর্ঘদিন পর অনুষ্ঠিত হতে যাওয়া পৌর যুবলীগের সম্মেলন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন করার ব্যবস্থা করা হবে। এছাড়া সম্মেলনের মাধ্যমে যোগ্য ও ক্লিন ইমেজের নেতৃত্ব বের করার সর্বোচ্চ চেষ্টা থাকবে বলেও উল্লেখ করেন।

মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম সিকদার ঢাকাটাইমসকে জানান, নানা কারণে পৌর যুবলীগের সম্মেলন বিলম্বীত হয়েছে। তবে নির্ধারিত তারিখে সুন্দর একটি সম্মেলন সম্পন্ন করা হবে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :