পাপড় দিতে দেরি, দোকানির ওপর ক্রেতার গরম তেল

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০১৭, ২১:৩৫

এক সপ্তাহের ব্যবধানে বগুড়ায় আবারো এক দোকানিকে গরম তেলে ঝলছে দিয়েছেন এক ক্রেতা। যথাসময়ে পাপড় ভেজে না দেয়ায় এই নির্মমতার শিকার হলেন ৫০ বছর বয়সী রাবেয়া। অভিযুক্ত ক্রেতার নাম শরিফ উদ্দিন রতন বলে জানা গেছে।

শুক্রবার রাতে বগুড়া সদর উপজেলার মালগ্রাম কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রাবেয়ার ভাই চাঁন মিয়া বলেন, বিকালে রাবেয়া প্রতিদিনের মতো বাড়ির পাশে দোকান বসে ডালপুরি, সিঙ্গারাসহ বিভিন্ন ধরনের ভাজা খাবার বিক্রি করছিলেন। রাতে তার দোকানে পাপড় কিনতে আসেন ওই এলাকার হবিবর কসাইয়ের ছেলে শরিফ উদ্দিন রতন। পাপড় ভেজে দিতে দেরি হওয়ায় রতন ফুটন্ত তেলের কড়াইয়ে লাথি মারেন। এতে তেলভর্তি কড়াই রাবেয়ার শরীরে গিয়ে পড়ে এবং মুখসহ প্রায় সারা শরীর ঝলছে যায়।

রাবেয়া বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মৃত্যুর যন্ত্রণায় ছটফট করছেন।

শনিবার দুপুরে ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) শাহ আলম চিকিৎসকের বরাত দিয়ে বলেন, ফুটন্ত তেলে রাবেয়ার মুখ ও শরীরের অধিকাংশ স্থান পুড়ে গেছে। ঘটনার পর থেকেই রতন পলাতক রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে ওই ঘটনার এক সপ্তাহ আগে শুক্রবার শহরের সেউজগাড়ি এলাকায় একটি ওয়াজ মাহফিলের পাশে জিলাপি বিক্রি করছিলেন ইমরান নামের এক ব্যবসায়ী (৩৫)। এ সময় সেখানে জিলাপি কিনতে আসেন আমিনুর নামে এক ব্যক্তি। আমিনুর এলাকায় ‘সন্ত্রাসী’ হিসেবে পরিচিত। এক পর্যায়ে ইমরানের সঙ্গে কথা কাটাকাটি হলে ক্ষিপ্ত আমিনুর জিলাপি ভাজার জন্য প্রস্তত গরম তেলের কড়াই নিজের হাতে তুলে নিয়ে ইমরানের গায়ে ঢেলে দেয়। এতে ইমরানের পুরো শরীর ঝলসে যায়। ঘটনার পরপরই ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহত ইমরানকে উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করায়। ইমরানও আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/প্রতিনিধি/ইএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :