সৈকতে সাড়ে ছয় লাখ টাকায় হোটেলের মালিকানা

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ০৮:১৪

সমুদ্র বিলাসে রাজকীয়তা নিয়ে কক্সবাজারের কলাতলি বিচের কাছে পর্যটকদের উল্লাসে মুখরিত সুবিশাল স্থাপনা ‘বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটজ’। অত্যাধুনিক ইন্টেরিয়র এবং নির্মাণশৈলীর পাশাপাশি পাঁচ তারকা সমমানের এই হোটেলটিতে রয়েছে সুপ্রশস্থ লবি, রেস্টুরেন্ট, বেনকুয়েট হল, জুস বার, প্রশস্ত সুইমিং পুল, জিমন্যাসিয়ামসহ ধরনের সুবিধা। হেরিটেজে আছে ২৩৬টি অভিজাত কক্ষ। এসব কক্ষ ভিন্ন ভিন্ন ক্যাটাগরির হলেও প্রতিটি কক্ষ থেকে সমুদ্র দর্শন করা যাবে। পর্যটনবর্ষ ঘিরে যেহেতু ভ্রমণপিপাসু মানুষের ঘোরাঘুরি বেড়েই চলছে তাই বেস্ট ‘ওয়েস্টার্ন প্লাস হেরিটজ’ দিচ্ছে বিশেষ সুযোগও।

শুধু কক্সবাজার ভ্রমণই নয়, দেশের প্রথম শেয়ার্ডওনারশিপ ভিত্তিতে তৈরি ১৫ তলার এই সজ্জিত পাঁচ তারকা মানের হোটেলে থাকছে মালিকানার সুযোগও। ভ্রমণ বিলাসী যেকেউ মাত্র ছয় লাখ ৫০ হাজার টাকা বিনিয়োগে পাচ্ছেন সারাজীবন বিনামূল্যে থাকা ও মুনাফা লাভের সুযোগ। বিশ্ব বিখ্যাত আমেরিকান হোটেল চেইন দ্বারা পরিচালিত এই রাজকীয় হোটেলের আজীবন মালিকানা ও আতিথেয়তার সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। এছাড়াও স্ট্যান্ডার্ড চাটার্ড ক্রেডিট কার্ডে থাকছে রুম ভাড়ায় শতকরা ৬০ ভাগ ছাড়সহ বিনামূল্যে বুফে, সুইমিং পুল ও জিম ব্যবহারের সুযোগ। বিস্তারিত খোঁজ অনলাইনে পাবেন বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটজ এর ফেসবুক ফ্যান পেজে। ঠিকানা: fb/bycoralreef/?fref=ts (Best Western Plus Heritage)

উল্লেখ্য, কোরাল রিফ প্রোপারটিজ ২০১০ সালে দেশে প্রথম সাব কবলায় শেয়ার্ডওনারশিপের ভিত্তিতে হোটেল নির্মাণ শুরু করে। হোটেলের পুরো মালিকানায় থাকবেন সব শেয়ার হোল্ডার। আজীবন বিনামূল্যে থাকাসহ বছরান্তে থাকবে সুদমুক্ত মুনাফা। এক একটি প্লট (স্কয়ার ফিট অনুযায়ী বরাদ্দকৃত প্রতিটি রুম সুইট) ১২ জন মালিককে দলিলসহ মালিকানা ভাগ করে দেয়া হবে।

বিশ্ববিখ্যাত আমেরিকান হোটেল চেইন বেস্ট ওয়েস্টার্ন প্লাস এই হোটেলটির পরিচালনায় কাজ করবে। প্রতিষ্ঠানটির মার্কেটিং প্রচার সহযোগী পি আর এজেন্সি হিসাবে চুক্তিভিত্তিকভাবে কাজ করবে ডিটেইলস পিআর।

ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এমইউ/এমআর

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

কিডনি রোগ বাড়ছে শিশুদেরও! যেসব লক্ষণ দেখলেই সতর্কতা জরুরি

সস্তার পেয়ারার গুণে বশে থাকে ডায়াবেটিস-উচ্চ রক্তচাপসহ নানা জটিল রোগ

যে পাঁচ সমস্যায় আক্রান্তরা গুড় খাওয়ার আগে একবার ভাবুন, নইলে...

সাজেদুর রহমান শাফায়েতের স্বপ্ন পৃথিবী ঘুরে দেখা

খাওয়ার পরপরই চা পান উপকার না ক্ষতি? কী বলছেন বিশেষজ্ঞরা

জ্বরের মধ্যে যে পাঁচ খাবার খেলেই বিপদ! জানুন, সাবধান হোন

গরমে হিট স্ট্রোকের ঝুঁকি বাড়ে ডায়াবেটিস রোগীদের! সুস্থ থাকবেন যেভাবে

মুখে দুর্গন্ধের কারণে হা করতেও অস্বস্তি লাগে? সমাধান কী জানুন

লিভার ভালো রাখে লাউ! ওজন এবং উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

কিডনি ভালো রাখে আমের পাতা! উচ্চ রক্তচাপও থাকে নিয়ন্ত্রণে

এই বিভাগের সব খবর

শিরোনাম :