২৯তম বিসিএস এসোসিয়েশনের আহ্বায়ক তরিকুর, সদস্য সচিব মাসুম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০১৭, ০৯:৩৭ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ০৯:৩৫

২৯তম বিসিএস এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে বিসিএস (পুলিশ) এর তরিকুর রহমানকে আহ্বায়ক এবং শিক্ষা ক্যাডারের মাসুম বিল্লাহকে সদস্য সচিব নির্বাচিত করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর রমনা চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় প্রতিটি ক্যাডারের ১/২ জনকে নিজ ক্যাডারের সমন্বয়ক করা হয়েছে। আহ্বায়ক কমিটি মার্চের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি নির্বাচন করবেন।

সমন্বয়ক নিজ নিজ ক্যাডারের সদস্যদের সংগঠিত করবেন। সকল গুরুত্বপূর্ণ তথ্যের জন্য ২৯তম বিসিএস ক্যাডার এসোসিয়েশন নামে একটি ফেসবুক পেজ খোলা হয়েছে।

সমন্বয়করা হলেন – বিসিএস (পুলিশ) মো. আবু ইউছুফ, জসিম উদ্দিন মজুদার, বিসিএস (পররাষ্ট্র) মনিরুজ্জামান, বিসিএস (প্রশাসন) ইসরাত জাহান মনি, বিসিএস (কাস্টমস) নির্ঝর আহমেদ আয়শা আক্তার, বিসিএস (রোডস এন্ড হাইওয়ে) নাহিদ সুলতানা/রোকনুজ্জামান, বিসিএস (তথ্য) এটিএম মেহেদী কামাল, বিসিএস (ট্যাক্স) সাজিদ/আলাউদ্দিন আহমেদ, বিসিএস (কৃষি) মনিরুজ্জামান/মনির হোসেন, বিসিএস (রেলওয়ে) ইরফানুল ইসলাম, বিসিএস (ডাক) সাব্বির আহমেদ, বিসিএস (শিক্ষা) গোপাল চন্দ্র সাহা, নকুল কুমার সাহা, মনির হোসেন, বিসিএস (স্বাস্থ্য) ডা. নজরুল ইসলাম, বিসিএস (অডিত অ্যান্ড একাউন্স) মৃনাল হক, বিসিএস (আনসার) শামীম, বিসিএস (মৎস্য) মনির হোসেন ও বিসিএস (খাদ্য) রকিবুল হাসান।

ঢাকাটাইমস/৩০জানুয়ারি/বিইউ/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :