গাংনী অপসারণের দাবীতে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ১৯:১৯

মেহেরপুরে প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগ, রাজস্ব তহবিলের টাকা আত্মসাতের অভিযোগ তুলে গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামানের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ।

সোমবার দুপুরে মেহেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এ খালেকের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে শহীদ রেজাউল চত্ত্বরে সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে ইউএনওর অপসারণ ও দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করে ৭২ ঘন্টা সময় বেধে দেয়া হয়। অন্যথায় আগামী বৃহস্পতিবার শহরে ঝাড়– মিছিলের ঘোষণাসহ লাগাতার কর্মসূচী ঘোষণা দেয়া হয়।

গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাহিদুজ্জামান খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশারফ হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাবলু ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আরিফ-উজ-জামান ঢাকাটাইমসকে জানান, তার নিকট অনৈতিক সুবিধা চায়। সুবিধা না দেওয়ায় এ কর্মসূচী ঘোষনা করেছে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/প্রতিনিধি/আইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :