ঢাকার অতিরিক্ত কমিশনার মুনীর হোসেন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ১৯:৪৫

রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার মোহাম্মদ মুনীর হোসেনকে ঢাকা বিভাগের অতিরিক্ত কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করেছে।

পৃথক আরেক আদেশে দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ পরিচালক সৈয়দ তাহসিনুল হককে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

পৃথক আরেক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলমকে বিজেএমসির পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম আজাদকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে স্কিল অ্যান্ড ট্রেনিং অ্যানহ্যান্সমেন্ট প্রজেক্টে প্রকল্প পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বিকর্ন কুমার ঘোষকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ইনফোর সরকার-৩ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম কক্সবাজারের শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল হাকিম মজুমদারকে স্থানীয় সরকার বিভাগের আরবার প্রাইমেরি হেলথ কেয়ার সার্ভিস শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক ড. শাহ আলমকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আমজাদ হোসেন বেপারীকে বাংলাদেশ সচিবালয়ের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল আলমকে বাংলাদেশ পর্যটন করপোরেশনের পরিচালক, লেভারেজিং ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশনস টেকনোলজিজ (আইসিটি) ফল গ্রোথ, এমপ্লয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. রেজাউল করিমকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম খানকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরিচালক করা হয়েছে।

পৃথক আরেক আদেশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সচিব মাহমুদুর রহমান হাবিবকে একই সিটি করপোরেশনের প্রধান নির্বাহী করা হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সংযুক্ত মুশফিকুর রহমানকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের চাহিদাভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক করা হয়েছে।

এছাড়া পৃথক আরেক আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ১০ কর্মকর্তাকে সুরক্ষা ও জননিরাপত্তা বিভাগে বদলি করা হয়েছে।

পৃথক আরেক আদেশে শিশু কল্যাণ ট্রাস্টের পরিচালক (বদলির আদেশাধীন) ফাতিমা বেগমকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব তাজুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব কামরুন নাহারকে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক রঞ্জন সাহাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে সংযুক্ত, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের সদস্য সৈয়দা আনোয়ারা বেগমকে অর্থবিভাগের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নন্দ দুলাল বণিককে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্মসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম শাহান আরা বানুকে মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্মসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) প্রকল্প পরিচালক কবিরুল হাসানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগপূর্বক মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত, দৃষ্টিপ্রতিবন্ধী শিশুদের জন্য হোস্টেল নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক জাহাঙ্গীর আলমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা নিযোগপূর্বক সমাজকল্যাণ মন্ত্রণালয়ে সংযুক্ত, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেগম শাহিন ইসলামকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

ডিএমপির ছয় এডিসি-এসিকে বদলি

জিএমপির এডিসি খায়রুল আলমের রাজশাহীতে বদলির আদেশ বহাল, ২১ এপ্রিলের মধ্যে দায়িত্ব হস্তান্তর করতে হবে

নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাব মুখপাত্র মঈন

চাকরি হারালেন এসপি শাহেদ ফেরদৌস, করেছিলেন যে অপরাধ

নির্দিষ্ট সময়ে উদীচীর অনুষ্ঠান শেষ না করা ও আইনশৃঙ্খলা বাহিনীকে প্রশ্নবিদ্ধ করা অনভিপ্রেত: ডিএমপি

পিআইবির পরিচালক হলেন কে এম শাখাওয়াত মুন

ডিএমপির দুই কর্মকর্তাকে বদলি

জীবন বীমায় নতুন এমডি, পরিচয় নিবন্ধনে নতুন ডিজি ও মহিলা সংস্থায় ইডি নিয়োগ

ঈদে মোটরসাইকেল নিয়ে ছুটিতে যেতে পারবেন না পুলিশ সদস্যরা

পেট্রোলিয়াম করপোরেশনের নতুন চেয়ারম্যান আমিন উল আহসান

এই বিভাগের সব খবর

শিরোনাম :