চাঁদা না পেয়ে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জানুয়ারি ২০১৭, ২০:৫৯ | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০১৭, ১৯:৫৬

গাড়ি ব্যবসায়ী বাবার কাছে চাঁদা দাবি করে না পেয়ে স্কুলছাত্র ছেলেকে ছুরিকাঘাতে হত্যা করেছে এক বখাটে যুবক। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও মাদক বিক্রিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

সোমবার বিকালে ঘটনাটি ঘটেছে রাজধানীর গোলাপবাগে। নিহত ওই স্কুলছাত্রের নাম রিদোয়ার ইসলাম বিভোর। এ ঘটনায় অভিযুক্ত আল আমিনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

নিহত স্কুলছাত্রের চাচাতো ভাই সুমন ঢাকাটাইমসকে বলেন, বিকাল চারটার দিকে স্কুল থেকে বাসায় ফিরে খেলছিল বিভোর। তখন এলাকার মাদক বিক্রেতা ও মাদকাসক্ত আল আমিন তার পেটে ছুরিকাঘাত করে। এতে বিভোরের ভুঁড়ি বেরিয়ে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুমন জানান, বিভোরের বাবা নজরুল ইসলাম বাবু গাড়ির ব্যবসা করেন। তিনি যখন এই এলাকায় ছয় তলা বাড়ি নির্মাণ করেন তখন এলাকার মাদক বিক্রেতা ও মাদকসেবী হিসেবে পরিচিত আল আমিন তার কাছে এক লাখ টাকা চাঁদা নেয়। এরপরেও ওই যুবক চাঁদা দাবি করে। কিন্তু বিভোরের বাবা তাদের ওই টাকা দেননি। এতে ক্ষিপ্ত হয়েই তারা বিভোরকে হত্যা করেছে বলে জানান সুমন।

রিদোয়ার ইসলাম বিভোর পুরান ঢাকার নারিন্দা গভর্নমেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। এক ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট। যাত্রাবাড়ী থানার গোলাপবাগের ৬০/১/সি নম্বর বাড়িতে তারা থাকত। তার বাবার নাম নজরুল ইসলাম বাবু। তার গাড়ির ব্যবসা রয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান ঢাকাটাইমসকে বলেন, প্রতিবেশী আল আমিন নামের এক বখাটে তাকে ছুরিকাঘাত করে খুন করেছে। এই ঘটনার পর ওই বখাটে পলাতক। এ ঘটনায় এখনো মামলা হয়নি। আমরা অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের চেষ্টা করছি।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

​​​​​​​যাত্রীদের নিরাপত্তায় কমলাপুর স্টেশনে র‍্যাবের নিয়ন্ত্রণ কক্ষ

ছুটির দিনে রাজধানীর বিপণি কেন্দ্রগুলোতে উপচেপড়া ভিড়

বিজিবিতে আযান ও ক্বেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

পাঁচ বছরেও শেষ হয়নি বনানীর এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের বিচার

এক হাতে ইফতারের পানির বোতল, আরেক হাতে যান চলাচলের ইশারা ডিসির

এলিফ্যান্ট রোডে বাসা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকাস্থ কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

অসুস্থতার যন্ত্রণা সইতে না পেরে ছুরিকাঘাতে রিকশাচালকের আত্মহত্যা

রাজধানীর ধোলাইপাড়ে পুলিশ কনস্টেবলের স্ত্রীর ‘আত্মহত্যা’

বুধবার থেকে এক ঘণ্টা বাড়ছে মেট্রোরেল চলাচলের সময়

এই বিভাগের সব খবর

শিরোনাম :