আসামিরা অনুপস্থিত, রায় হয়নি ছাত্র হত্যা মামলার

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৭, ২০:৩১

জামিনে থাকা আসামি কেউই আদালতে উপস্থিত না থাকায় হবিগঞ্জের বহুল আলোচিত মেধাবী স্কুলছাত্র তৌকির হত্যা মামলার রায় দেননি আদালত। সেই সঙ্গে আগামী কাল বুধবার মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন বিচারক।

মঙ্গলবার মামলার নির্ধারিত তারিখে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীন এ আদেশ দেন।

হবিগঞ্জে অতিরিক্ত পিপি অ্যাড. সালেহ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, মামলাটি দীর্ঘদিন ধরে রায়ের অপেক্ষায় আছে। ইতোপূর্বে বেশ কয়েকবার রায়ের তারিখ পরিবর্তন হয়েছে। মঙ্গলবার রায়ের নির্ধারিত তারিখ ছিল। কিন্তু জামিনে থাকা কয়েকজন আসামি আদালতে উপস্থিত না হয়ে আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। ফলে বুধবার রায়ের জন্য পরবর্তী তারিখ নির্ধারণ করেছেন বিচারক। তবে আর মামলার রায়ের তারিখ পরিবর্তন হবে না বলে তিনি আশা প্রকাশ করেন।

২০০৯ সালের ২৪ সেপ্টেম্বর হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র কায়েছ আহমেদ তৌকিরকে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করে একদল দুর্বৃত্ত। এ ঘটনায় নিহত তৌকিরের পিতা আব্দুল বারিক হবিগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত শেষে ১২ জনকে অভিযুক্ত করে করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। এর মধ্যে ৯ জন আদালত থেকে জামিনে এবং ৩ জন ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। হত্যাকা-ের ঘটনাটি এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি করে।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :