রামপাল ইস্যুতে ফেসবুক লাইভে আসছেন প্রতিমন্ত্রী নসরুল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জানুয়ারি ২০১৭, ২১:২২

দেশের সবচেয়ে আলোচিত বিষয় এখন সুন্দরবনের কাছে রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প নির্মাণ। এ নিয়ে চলছে তর্ক-বিতর্ক। কেউ বলছে কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বাস্তবায়িত হলে সুন্দরবন ধ্বংস হবে, ফলে পরিবেশের ওপর ব্যাপক প্রভাব ফেলবে। তবে সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, এই বিদ্যুৎকেন্দ্রে সুন্দরবনের কোনো ক্ষতি হবে না। এই পরিস্থিতিতে রামপাল নিয়ে সরাসরি দর্শকদের প্রশ্নের উত্তর দিতে ফেসবুকে লাইভে আসছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আগামী বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটা থেকে পাঁচটা পর্যন্ত ফেসবুক পেজে লাইভে থাকবেন প্রতিমন্ত্রী। তিনি নিজেই মঙ্গলবার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন এ তথ্য।

প্রতিমন্ত্রীর ফেসবুক পেইজে বলা হয়, ‘বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক যেকোনো প্রশ্নের উত্তর দিতে আমি লাইভে আসছি ইয়াং বাংলা ফেইসবুক পেইজে। আপনিও সরাসরি অংশ নিন বৃহস্পতিবার, ২রা ফেব্রুয়ারি ২০১৭, বিকাল ৪:৩০-৫:০০ ঘটিকায়।’

এ বিষয়টিকে স্বগত জানিয়ে তাঁর স্ট্যাটাসে এক ব্যক্তি কমেন্ট করেন, ‘মাননীয় প্রতিমন্ত্রী ম‌হোদয়, প্রথ‌মেই আপনা‌কে ধন্যবাদ জানা‌চ্ছি এ কার‌ণে যে, জনগ‌ণের মতামত ব্যক্ত করার এবং প্রশ্ন করার মত এত সুন্দর এক‌টি প্ল্যাটফর্ম আ‌য়োজন করার জন্য।’ এছাড়াও প্রতিমন্ত্রীর এই উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানান।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এসজেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :