মেয়র মিরুর বাড়িতে তল্লাশি, বন্দরে রেড অ্যালার্ট

রানা আহমেদ, সিরাজগঞ্জ থেকে
| আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:৩৫ | প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:২১

দৈনিক সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যার ঘটনায় শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর পাসপোর্ট ও আগ্নেয়াস্ত্র জব্দ করেছে পুলিশ।

রবিবার বিকাল পৌনে ৪টার দিকে তার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এ সময় দুটি পাসপোর্ট, ভোটার আইডি কার্ড ও তিনটি চেক বই জব্দ করে পুলিশ।

মেয়রেরর পাসপোর্ট নম্বর ব্লক করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সদর দপ্তরের সিনিয়র তথ্য কর্মকর্তা কামরুল আহসান।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মনির হোসেন ঢাকাটাইমসকে জানান, সাংবাদিক হত্যার ঘটনায় মেয়র মিরুর বাড়িতে তল্লাশি চালানো হয়েছে। এ সময় বাড়িতে মিরুর স্ত্রী জেবুন্নেসা বেগম পিয়ারী উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ ঢাকাটাইমসকে জানান, মিরুর একটি আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়েছে। এছাড়া তিনি যাতে পালিয়ে যেতে না পারেন সেজন্য সব এয়ারপোর্ট ও স্থলবন্দরে বার্তা পাঠানো হয়েছে।

গত বৃহস্পতিবার আওয়ামী লীগের নিজেদের মধ্যে সংঘর্ষের সময় সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল পেশাগত দায়িত্ব পালন করতে গেলে পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরুর শর্টগানের গুলিতে আহত হন। পরদিন দুপুরে বগুড়া থেকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনার পর থেকে মিরু গা ঢাকা দেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সাংবাদিক ও আহত ছাত্রনেতার স্বজনদের পক্ষ থেকে দায়ের করা পৃথক মামলায় রবিবার উপজেলা আওয়ামী লীগের সদস্য কে. এম নাসির উদ্দিনসহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এছাড়া আজ মিরু ও নাসিরকে দল থেকে বহিষ্কারের জন্য উপজেলা আওয়ামী লীগ থেকে সুপারিশ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :