দুই সাংবাদিককে লাঞ্ছিত করলেন আকচা ইউপি চেয়ারম্যান

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ০০:০৩

দুর্নীতির অভিযোগের পরিপ্রেক্ষিতে তার সাক্ষাৎকার নিতে গেলে উপজেলার ৩ নম্বর আকচা ইউপি চেয়ারম্যান সুব্রত কুমার রায় দুই সাংবাদিককে আটকে রেখে লাঞ্ছিত ও তাদের ক্যামেরা ভাঙচুর করেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরে পুলিশ ও অন্য সংবাদকর্মীরা গিয়ে তাদের উদ্ধার করেন। রবিবার বেলা দুইটার দিকে এ ঘটনা ঘটে।

ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব এবং যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস জানান, সদর উপজেলার ৩ নম্বর আকচা ইউপ চেয়ারম্যান সুব্রত কুমার রায় ওই ইউনিয়নের সুকানীপাড়া ও ম-লপাড়া গ্রামের ৯৮টি পরিবারকে বিদ্যুৎ লাইন দেওয়ার নামে মাথাপিছু ৯ হাজার টাকা করে ৯ লাখ টাকা আত্মসাৎ করেন বলে অভিযোগ ওঠে।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে রবিবার দুপুরে ওই গ্রামে গিয়ে ভুক্তভোগীদের অভিযোগ সাক্ষাৎকার হিসেবে রেকর্ড করেন দ্ইু সাংবাদিক। পরে দুপুর দুইটায় আকচা ইউপির চেয়ারম্যান সুব্রত কুমার রায়ের সাক্ষাৎকার নিতে গেলে তিনি উত্তেজিত হয়ে পড়েন। একপর্যায়ে অন করা ক্যামেরায় ঘুষি মেরে তা ফেলে দেন, ভাঙচুর করেন ক্যামেরার স্ট্যান্ড।

এরপর তিনি সাংবাদিকদের তার কক্ষে আটকে রেখে বাইরে কলাপসিবল গেটে তালা লাগিয়ে দেন। সাংবাদিকদের আটকে রাখার খবর পেয়ে প্রায় ১ ঘণ্টা পর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নানের নেতৃত্বে পুলিশ ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাংবাদিকরা চেয়ারম্যানের কার্যালয়ে যান। তারা আটক সাংবাদিকদের উদ্ধার করে নিয়ে আসেন।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :